Logo
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১ | ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

টেকনাফে ভিজিএফ এর চাল বিতরণ

প্রকাশের সময়: ৮:৪৫ অপরাহ্ণ - সোমবার | জুন ১৫, ২০২০

তৃতীয় মাত্রা

সাইফুদ্দীন মোহাম্মদ মামুন, টেকনাফ : টেকনাফে ৬৫ দিন মাছ ধরা বন্ধ থাকায় মাননীয় প্রধানমন্ত্রীর সহযোগিতায়, ৫৬ কেজি হারে বিশেষ ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে।
সদর, বাহারছড়া ও হোয়াইক্যং ইউনিয়নের মৎসজীবিদের মাঝে ১ম ধাপে এসব বিশেষ ভিজিএফ এর চালগুলো বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম, উপজেলা সিনিয়র মৎস অফিসার মোঃ দেলোয়ার হোসেন চৌধুরী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ সিফাত বিন রহমান, সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যানগণ, সচিবগণ, সাংবাদিকবৃন্দসহ আরো অনেকে। সরেজমিনে গিয়ে দেখা যায়, সুষ্ঠুভাবে এসব চাল বিতরণ করা হয়। এ সময় প্রত্যেক মৎসজীবিরা চাল পেয়ে মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বলেন, ৬৫দিন সাগরে মাছ ধরতে না পারায় তাদের সংসারে নানান অভাব অনটন চলছে। ফলে এ চাল পেয়ে তারা অনেক খুশি বলে জানায়। উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ সিফাত বিন রহমান বলেন, মাছ ধরতে না পেরে জেলেরা খুবই পরিবার পরিজন নিয়ে কস্টে আছে। তাই মাননীয় প্রধানমন্ত্রীর সহযোগিতায় চাউল পেয়ে তারা খুবই খুশী।

Read previous post:
৬ রাষ্ট্রদূতের চুক্তির মেয়াদ বাড়ল

তৃতীয় মাত্রা সৌদি আরব, ইতালি, সুইজারল্যান্ড, কুয়েত ও ইরাকে বাংলাদেশের রাষ্ট্রদূত এবং ব্রুনেই-এর হাই কমিশনারের চুক্তি মেয়াদ বাড়ল। আগামী ৩১...

Close

উপরে