Logo
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১ | ১লা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

সালমানের লকডাউন জীবন নিয়ে রিয়েলিটি শো

প্রকাশের সময়: ২:৫৫ অপরাহ্ণ - বৃহস্পতিবার | মে ২৮, ২০২০

তৃতীয় মাত্রা

করোনাভাইরাসের কারণে ভারতে এখন লকডাউন চলছে। এই সময়টা প্যানভেলে অবস্থিত নিজের খামার বাড়িতেই কাটাচ্ছেন বলিউড সুপারস্টার সালমান খান। সেখানে এই অভিনেতার লকডাউন জীবন নিয়ে তৈরি হচ্ছে টিভি রিয়েলিটি শো।

খামার বাড়িতে এই অভিনেতার সঙ্গে তার বোন অর্পিতা খান শর্মা, ভগ্নিপতি আয়ুশ শর্মা, সোহেল খানের ছেলে নির্বাণ আছেন। এছাড়াও আছেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ, সালমানের কথিত প্রেমিকা ইউলিয়া ভান্তুর, অভিনেত্রী ওয়ালুসা ডিসুজা।

জানা গেছে, ‘হাউস অব ভাইজান’ নামের এই শোয়ে কোয়ারেন্টাইনে থাকা অবস্থায় সালমানের বিভিন্ন বিষয় তুলে ধরা হবে। এই শো সঞ্চালনা করবেন ওয়ালুসা ডিসুজা। এর আগে প্যানভেলে সালমান ও জ্যাকলিন ফার্নান্দেজের একটি সাক্ষাৎকার সঞ্চালনা করেন তিনি। পরবর্তী সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে তা প্রকাশ করেন সালমান।

ভারতীয় টিভি চ্যানেল কালার্স ‘হাউস অব ভাইজান’ শোটি প্রচার করবে। এটি প্রযোজনা করছে এসকে টিভি। শোনা যাচ্ছে, সালমানের সঙ্গে এই অনুষ্ঠানে কয়েকজন জনপ্রিয় তারকাকেও দেখা যাবে।

করোনাভাইরাসের কারণে অন্য সব তারকারা অবসর সময় কাটালেও নিজেকে ব্যস্ত রেখেছেন সালমান খান। ইতোমধ্যে তিনটি গান প্রকাশ করেছেন তিনি। এর মধ্যে ‘তেরে বিনা’ গানে জ্যাকলিন ফার্নান্দেজের সঙ্গে দেখা গেছে তাকে। গানের মিউজিক ভিডিও নিজের খামার বাড়িতেই শুটিং করেছেন সালমান।

Read previous post:
‘মাসুদ রানা’ সুমনের সঙ্গী অমনি

তৃতীয় মাত্রা প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার সিনেমা মানেই নতুন চমক। ষাটের দশকের জনপ্রিয় ‘মাসুদ রানা’ সিরিজের চরিত্র অবলম্বনে চলচ্চিত্র নির্মাণের...

Close

উপরে