Logo
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

দেশে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তার সাংবাদিকদের মুক্তি দাবিতে ভৈরবে সাংবাদিকদের মানববন্ধন

প্রকাশের সময়: ৯:৩৫ অপরাহ্ণ - সোমবার | মে ১১, ২০২০

তৃতীয় মাত্রা

ভৈরব (কিশোরগঞ্জ) : দেশের ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তার সাংবাদিকদের মুক্তির দাবিতে মানববন্ধন করেছে ভৈরবে সাংবাদিকরা।এসময় মানববন্ধনে দেশের বিভিন্ন জায়গার সাংবাদিকদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলা প্রত্যাহারসহ গ্রেফতারকৃত সাংবাদিকদের নিঃশর্ত মুক্তির দাবি জানান উপস্থিত সাংবাদিকরা।

সোমবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরব বাসস্ট্র্যান্ড দুর্জয় মোড়ে মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

এতে অংশগগ্রহণ করেন ভৈরবে কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা। এশিয়ান টিভি ও দৈনিক নয়াদিগন্ত পত্রিকার ভৈরব প্রতিনিধি আলহাজ্ব সজীব আহমেদের সঞ্চালনায় ওই মানববন্ধনে বক্তব্য রাখেন, জিটিভি ও দৈনিক ভোরের ডাক পত্রিকার ভৈরব প্রতিনিধি এম.এ হালিম, এসএ টিভির খায়রুল ইসলাম সবুজ, প্রতিবাদ নিউজের সম্পাদক খায়রুল ইসলাম ভূঁইয়া, দৈনিক গ্রামীণ দর্পণের প্রতিনিধি এম.আর ওয়াসিম, দৈনিক ইনকিলাবের উপজেলা সংবাদদাতা ও ব্রেকিং নিউজের প্রতিনিধি এম.আর রুবেল, দৈনিক মোহনা টিভি ও আমার সংবাদের প্রতিনিধি মো: জামাল মিয়া, দৈনিক পূর্বকন্ঠের যুগ্ম সম্পাদক মিলাদ হোসেন অপু, চ্যানেল এস টিভি ও দৈনিক স্বদেশ প্রতিদিন প্রতিনিধি জয়নাল আবেদীন রিটন, মাইটিভির প্রতিনিধি মো: শাহনূর, মুভিবাংলা টিভির প্রতিনিধি শামীম আহমেদ, দৈনিক পূর্বকন্ঠের সহ-ব্যবস্থাপনা সম্পাদক ও দৈনিক খোলা কাগজের প্রতিনিধি আফসার হোসেন তূর্জা, দৈনিক গৃহকোণের স্টাফ রিপোর্টার ও ওয়ান নিউজের প্রতিনিধি এম.আর হৃদয়সহ বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা।
মানববন্ধনে সাংবাদিকরা বলেন, দেশে ডিজিটাল নিরাপত্তা আইনের মাধ্যমে দেখে দেখে সাংবাদিকদের বিরুদ্ধে মামলা হচ্ছে।
সাংবাদিকরা দেশ ও সাধারণ মানুষের স্বার্থে কাজ করতে গিয়ে কতিপয় দূর্নীতিবাজ ব্যক্তিরা আক্রোশের শিকার হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনের হয়রানিমূলক মামলায় গ্রেপ্তার হচ্ছেন। যা সংবাদপত্রের স্বাধীনতাকে কুলুশীত হচ্ছে। তাই অবিলম্বে ডিজিটাল নিরাপত্তা আইন প্রত্যাহারসহ নরসিংদী, সুনামগঞ্জ ও কিশোরগঞ্জের মিঠামইনের সাংবাদিকদের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার ও গ্রেফতারকৃতের নিঃশর্ত মুক্তির দাবি জানান তারা ।

 

 

 

Read previous post:
রাজাপুরে জুয়া খেলায় বাঁধা দেয়ায় ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু হয়েছে

তৃতীয় মাত্রা সৈয়দ রুবেল, ঝালকাঠি : ঝালকাঠি রাজাপুর উপজেলায় জুয়া খেলা বাঁধা দেয়ায় ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু হয়েছে। গুরুতর...

Close

উপরে