Logo
মঙ্গলবার, ১১ মে, ২০২১ | ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

টেকনাফে নুরুল আলম নামের আরও একজনসহ ৩জন করোনা রোগী শনাক্ত

প্রকাশের সময়: ৭:৪৩ অপরাহ্ণ - শুক্রবার | এপ্রিল ২৪, ২০২০

তৃতীয় মাত্রা

সাইফুদ্দীন মোহাম্মদ মামুন, টেকনাফ: কক্সবাজারের টেকনাফে নুরুল আলম(২২) নামে আরো একজন করোনা ভাইরাস আক্রান্ত রোগী সনাক্ত হয়েছে। তিনি টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের মিঠাপানিরছড়া এলাকার শাহ আলমের ছেলে। ২৪ এপ্রিল শুক্রবার কক্সবাজার মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৭২ জনের নমুনা পরীক্ষায় টেকনাফের ১ জনসহ মোট ২ জনের করোনার ফলাফল পজেটিভ আসে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. টিটু চন্দ্র শীল বিষয়টি নিশ্চিত করে জানান, নুরুল আলম নামে এক ব্যক্তির শরীরে করোনা পজেটিভ পাওয়া গেছে। ২৩ এপ্রিল বৃহস্পতিবার তাঁর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য কক্সবাজার মেডিকেল কলেজে পাঠানো হয়েছিল। আজ শুক্রবার তার করোনা রিপোর্ট পজেটিভ ফলাফল আসে। তিনি আরও জানান নুরুল আলম নামে করোনা শনাক্ত ব্যক্তটি কক্সবাজার সদর ইউনিয়নের মিঠাপানির ছড়া এলাকার বাসিন্দা। তার বয়স ২২ বছর। গত কিছুদিন আগে তিনি ঢাকা থেকে টেকনাফে ফিরে আসেন। খবর পেয়ে করোনা আক্রান্ত রোগীকে আইসোলেশনে আনার জন্য তার বাড়িতে উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য কমপ্লেক্সের যৌথ একটি মেডিকেল টিম গিয়েছিল। সেখানে উপজেলা সহকারী কমিশনার ভূমি আবুল মনসুর, টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও রোগ নিয়ন্ত্রক ডাঃ প্রণয় রুদ্র, ডাঃ সাকিয়া হক, ডাঃ নাসিম ইকবাল, টেকনাফ নৌবাহিনীর দায়িত্বে থাকা লেফটেন্যান্ট তৌকির আহমেদ, মডেল থানার এসআই বোরহান উদ্দিন, এএসআই আমির, সদরের মেম্বার ওমর হাকিম, রেডিও নাফের সহকারী টেকনিশিয়ান মোঃ আলামিন হোসাইন উপস্থিত ছিলেন। পরে রোগীকে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে আনার সাথে সাথে কয়েকটি বাড়ী ও দোকানপাট লকডাউনের পাশাপাশি আগামীকাল কয়েকজনের সংশ্পর্শে যাওয়া ১১ ব্যক্তির নমুনা সংগ্রহ করে টেস্টের জন্য কক্সবাজার পাঠানো হবে বলে জানা যায়।
প্রসঙ্গত, এখন পর্যন্ত উপজেলার বাহারছড়া ইউনিয়নের মারিশবনিয়া এলাকার আম ব্যবসায়ী মো. হোছন, হোয়াইক্যং ইউনিয়নের তাবলীগ ফেরত মোঃ ইদ্রিস, টেকনাফ সদরের মিঠাপানির ছড়ার আম ব্যবসায়ী নুরুল আলম নামের ৩ জনের শরীরে করোনা ভাইরাস পজেটিভ পাওয়া যায়। যারা বর্তমানে হাসপাতালের আইসোলেশনে যত্ন সহকারে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

Read previous post:
চিলমারীতে আরো এক যুবক করোনায় আক্রান্ত

তৃতীয় মাত্রা ডা: জি এম ক্যাপ্টেন, কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামে শুক্রবার কোভিড-১৯ এর ৩১টি নমুনার ফলাফল এসেছে কুড়িগ্রাম সিভিল সার্জন...

Close

উপরে