Logo
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১ | ১লা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শনিবার রাজধানীর যেসব সড়ক বন্ধ থাকবে

প্রকাশের সময়: ৩:৪৬ অপরাহ্ণ - শুক্রবার | অক্টোবর ২১, ২০১৬

আওয়ামী লীগের জাতীয় কাউন্সিলকে কেন্দ্র করে শনিবার রাজধানীর কিছু গুরুত্বপূর্ণ সড়কসহ সোহরাওয়ার্দী উদ্যানের আশপাশের সড়কে যান চলাচল বিঘ্নিত হবে। এ ছাড়া নেতা-কর্মীদের মিছিল ও গাড়ি রাখার কারণেও কিছু সড়কে যান চলাচল বন্ধ হয়ে যেতে পারে। আওয়ামী লীগের সম্মেলনে কাউন্সিলর ও প্রতিনিধি মিলিয়ে আসবেন ১৩ হাজার নেতা-কর্মী। অতিথি, নেতা-কর্মীসহ তা ৫০ হাজারে দাঁড়াবে।

যেসব সড়ক বন্ধ থাকবে 

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) যুগ্ম কমিশনার (দক্ষিণ) মফিজউদ্দীন আহমেদ বলেন, শনিবার সকাল আটটা থেকে ভিআইপি সড়কের জাহাঙ্গীর গেট থেকে বিজয় সরণি, কারওয়ান বাজার হয়ে শাহবাগ পর্যন্ত সড়কটিতে যান চলাচল বন্ধ করে দেওয়া হবে। এ ছাড়া প্রধানমন্ত্রী এ পথ ধরেই সম্মেলনস্থলে যাবেন। তবে সম্মেলন শুরু হওয়ার পরে কিছু সময়ের জন্য রাস্তাটি ছেড়ে দেওয়া হবে। এরপর আবার বন্ধ করে দেওয়া হবে। এর বাইরে সোহরাওয়ার্দী উদ্যানের চারপাশের রাস্তাগুলোতে চান চলাচল বন্ধ থাকবে। শাহবাগ থেকে মৎস্য ভবন পর্যন্ত সড়কটি পুরো সময় ধরেই বন্ধ থাকবে। কাঁটাবন থেকেও শাহবাগের দিকে কোনো যানবাহন আসতে পারবে না।

বুধবার পুলিশের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, মানিক মিয়া অ্যাভিনিউ থেকে ফার্মগেটের রাস্তা, কাঁটাবন থেকে শাহবাগ, শাহবাগ থেকে মৎস্য ভবন সড়কের দুই পাশ পুরোপুরি বন্ধ থাকবে, কাকরাইল চার্চ থেকে কাকরাইল মসজিদের দিকে কোনো গাড়ি আসবে না। কার্পেট গলি, পরীবাগ গ্যাপ, শিল্পকলা একাডেমির গ্যাপ, মিন্টো রোড ক্রসিং, অফিসার্স ক্লাব মোড় বন্ধ থাকবে। এসব জায়গা থেকে ভিআইপি রোডেও কোনো গাড়ি ঢুকবে না।

Read previous post:
ফোরলেনের ব্যয় বাড়িয়ে কর্মকর্তাদের জন্য চালকসহ ২১ গাড়ি

সাউথ এশিয়া সাব রিজিওনাল ইকোনমিক কো-অপারেশন (সাসেক) সংযোগ সড়ক প্রকল্প (২) ‘এলেঙ্গা-হাটিকুমরুল-রংপুর মহাসড়ক চারলেনে উন্নীতকরণ’ প্রকল্পের ব্যয় হঠাৎ করেই ফের...

Close

উপরে