Logo
মঙ্গলবার, ১১ মে, ২০২১ | ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

সাভারে ট্রাকের ধাক্কায় স্বামী নিহত, স্ত্রী উপজেলা কর্মকর্তা আহত

প্রকাশের সময়: ৯:৪৫ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার | অক্টোবর ৩, ২০১৯

তৃতীয় মাত্রা

সাভারে সড়ক দুর্ঘটনায় উপজেলা মহিলাবিষয়ক কর্মকর্তা খালেদা আক্তার জাহানের স্বামী কাজী সেলিমুর রহমান (৪৬) নিহত হয়েছেন। আর গুরুতর আহত হয়েছেন তিনি নিজে। আহত খালেদা আক্তার জাহানকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল বুধবার (২ অক্টোবর) রাত ৮টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে সাভারের সালেহপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সাভার উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, বুধবার বিকেলে অফিস শেষে স্বামীকে নিয়ে প্রাইভেট কারযোগে ঢাকায় বাসার উদ্দেশে রওনা দেন মহিলাবিষয়ক কর্মকর্তা খালেদা আক্তার জাহান। পথে সালেহপুর ব্রিজের নিকট পৌঁছলে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে খালেদা আক্তার জাহানের স্বামী সেলিমের মৃত্যু হয়। অপরদিকে খালেদা আক্তার গুরুতর আঘাত পেয়েছেন। তিনি ঢাকার পঙ্গু হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) অজিত কুমার সাহা বলেন, ‘ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটিও উদ্ধার করা হয়েছে। তবে পালিয়ে গেছে ট্রাকের চালক ও হেলপার।

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এ এফ এম সায়েদ বলেন, একটি দ্রুতগতির ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজনের ওপর দিয়ে বিপরীত লেনের ঢাকাগামী প্রাইভেট কারকে ধাক্কা দেয়। এতে প্রাইভেট কারে থাকা কাজী সেলিমুর রহমান নিহত হন এবং তাঁর স্ত্রী সাভার উপজেলা মহিলাবিষয়ক কর্মকর্তা খালেদা আক্তার জাহান গুরুতর আহত হন।

সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজুর রহমান এ খবর শুনে রাত সাড়ে ১১টার দিকে ঢাকার পঙ্গু হাসপাতালের উদ্দেশে ছুটে গেছেন। তিনি সাভার উপজেলা মহিলাবিষয়ক কর্মকর্তা খালেদা আক্তার জাহানের দ্রুত আরোগ্য এবং তাঁর স্বামীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

Read previous post:
সুয়ারেজের জোড়া গোলে বার্সার জয়

তৃতীয় মাত্রা দর্শকরা তখনও মাঠে আসছিলেন। নিজের আসন খুঁজতে ব্যস্ত ছিলেন অনেকেই। হঠাৎ ইন্টার মিলান ভক্তদের উল্লাস। খেলা জমে উঠতে...

Close

উপরে