Logo
রবিবার, ২৫ জুলাই, ২০২১ | ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

বেকার সমস্যা সমাধানে সুশাসন প্রতিষ্ঠা করতে হবে : জি এম কাদের

প্রকাশের সময়: ৬:৫১ অপরাহ্ণ - শনিবার | সেপ্টেম্বর ২৮, ২০১৯

তৃতীয় মাত্রা

বেকার সমস্যা সমাধান করতে হলে দেশে সুশাসন প্রতিষ্ঠা করতে হবে বলে জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জি এম) কাদের।

তিনি বলেন, দুর্নীতির কারণে দেশে বেকার সমস্যা ভয়াবহ আকার ধারণ করেছে। বেকার সমস্যা সমাধান করতে হলে দেশে সুশাসন প্রতিষ্ঠা করতে হবে।

শনিবার রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ের মিলনায়তনে জাতীয় মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টির পক্ষ থেকে দেয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

গোলাম মোহাম্মদ কাদের বলেন, গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে এবং সোনার বাংলা গড়ার জন্য পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ যে কাজের পরিকল্পনা করেছিলেন- তারই অসমাপ্ত কাজ দেশ ও জাতির স্বার্থে জাতীয় পার্টি করবে।

জি এম কাদের বলেন, পল্লীবন্ধু বলেছিলেন- মুক্তিযোদ্ধারা সর্বকালের সর্বশ্রেষ্ঠ সন্তান। তিনি মুক্তিযোদ্ধাদের এই সম্মানে ভূষিত করেন এবং এক টাকা নামকাওয়াস্তে বিভিন্ন জেলায় মুক্তিযোদ্ধাদের জন্য অফিস তৈরি করার স্থান দিয়েছিলেন। মুক্তিযোদ্ধাদের জন্য কল্যাণ ট্রাস্ট ও বিভিন্ন অর্থনৈতিক সুযোগ-সুবিধাও দিয়েছিলেন।

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, প্রধানমন্ত্রী দলমত নির্বিশেষে জিরো টলারেন্সে দুর্নীতি কঠোর হাতে দমন করছেন। সেটাকে জাতীয় পার্টি স্বাগত জানায়।

মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টির আহ্বায়ক ডা. আজিজুর রহমানের সভাপতিত্বে এবং সদস্য সচিব আল আমিন মুন্নার সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চীফ হুইপ মো. মসিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য সালমা ইসলাম, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টির যুগ্ম আহ্বায়ক জহুরুল ইসলাম মিন্টু, অ্যাডভোকেট আলতাফ হোসেন, ইউসুফ চৌধুরী, শরিফুল ইসলাম শরিফ প্রমুখ।

Read previous post:
ব্যস্ততার মাঝেই কমাতে পারেন ওজন

  তৃতীয় মাত্রা : নারী মানেই দশভূজা। একজন আধুনিক নারীকে ঘরে-বাইরে মিলিয়ে বহু দিক সামালাতে হয়। সারাদিন ধরে বাড়ি-অফিস সামলানো, সকালের রান্না কিংবা...

Close

উপরে