Logo
শনিবার, ২৪ জুলাই, ২০২১ | ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ঘরমুখো মানুষের সঙ্গী ভোগান্তির বৃষ্টি

প্রকাশের সময়: ১০:৩৭ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার | আগস্ট ৮, ২০১৯

তৃতীয় মাত্রা

ডেস্ক রিপোর্ট : স্বজনদের সঙ্গে ঈদ আনন্দ ভাগাভাগি করতে ব্যস্ততম শহর ঢাকা ছাড়ছেন সর্বস্তরের মানুষ। এমন সময় তাদের সঙ্গী হয়েছে বৃষ্টি। আজ বৃহস্পতিবার ভোর থেকেই গুঁড়ি গুঁড়ি বৃষ্টি শুরু হলে ভোগান্তিতে পড়েন ঘরমুখো মানুষ।

আগামী সোমবার (১২ আগস্ট) দেশব্যাপী পবিত্র ঈদুল আযহা। ফলে এর আগে শুক্র ও শনিবার সাপ্তাহিক এবং রবিবার ঈদের ছুটি থাকায় আজ বৃহস্পতিবার নাড়ির টানে বাড়ি ফেরা মানুষের ঢল নেমেছে। তবে ভোর থেকেই বৃষ্টি শুরু হওয়ায় এর মধ্যেই গ্রামে ফিরছে নগরে বসবাসকারী মানুষ।
গত ৩০ জুলাই ঈদুল আজহার আগাম টিকিট যারা কেটেছেন, তারাই ভোর থেকে বিভিন্ন গন্তব্যে যাত্রা করছেন।

আজ সকাল ৬টায় রাজশাহীগামী ধুমকেতু এক্সপ্রেস, ৬টা ২০ মিনিটে খুলনাগামী সুন্দরবন এক্সপ্রেস, সিলেটগামী পারাবত এক্সপ্রেস ৬টা ৩৫ মিনিটে, চট্টগ্রামগামী সোনারবাংলা এক্সপ্রেস ৭টায়, কিশোরগঞ্জগামী এগারসিন্ধুর প্রভাতী সোয়া ৭টায়, দেওয়ানগঞ্জবাজারগামী তিস্তা এক্সপ্রেস সাড়ে ৭টায়, চট্টগ্রামগামী মহানগর প্রভাতী সকাল পৌনে ৮টায় ও চিলাহাটিগামী নীলসাগর এক্সপ্রেস সকাল ৮টায় কমলাপুর ছেড়ে গেছে।

দুই/একটা ট্রেন ১০-২০ মিনিট বিলম্ব করলেও এবার তুলনামূলক সময় মেনেই চলাচল করছে ট্রেনগুলো। কিন্তু হঠাৎ বৃষ্টির কারণে রেলস্টেশনগুলো পৌঁছতে ব্যাপক দুর্ভোগ ও ভোগান্তি পোহাতে হচ্ছে ঘরমুখো মানুষদের।

Read previous post:
যমুনায় নৌকাডুবিতে নিখোঁজদের সন্ধান মেলেনি, চলছে অভিযান

ফাইল ছবি তৃতীয় মাত্রা ডেস্ক রিপোর্ট : জামালপুরের দেওয়ানগঞ্জে ভিজিএফের চাল নিয়ে ফেরার পথে যমুনা নদীতে নৌকাডুবির ঘটনায় এখনও নিখোঁজদের...

Close

উপরে