Logo
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১ | ১লা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

যমুনায় নৌকাডুবিতে নিখোঁজদের সন্ধান মেলেনি, চলছে অভিযান

প্রকাশের সময়: ১০:১৪ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার | আগস্ট ৮, ২০১৯
ফাইল ছবি

তৃতীয় মাত্রা

ডেস্ক রিপোর্ট : জামালপুরের দেওয়ানগঞ্জে ভিজিএফের চাল নিয়ে ফেরার পথে যমুনা নদীতে নৌকাডুবির ঘটনায় এখনও নিখোঁজদের সন্ধান মেলেনি। এ ঘটনায় নিখোঁজ রয়েছেন অন্তত ১২ জন। নিখোঁজদের সন্ধানে বৃহস্পতিবার ভোর থেকে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ফের উদ্ধার অভিযান শুরু করেছেন।

এর আগে বুধবার রাত ৯টার দিকে ফুটানী বাজার ঘাট থেকে যমুনা নদীর মাঝে চর হলকা হাওড়াবাড়ী এলাকায় যাওয়ার পথে টিনের চরের কাছে মাঝ নদীতে নৌকাটি ডুবে যায়। খবর পেয়ে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা ১৬ জনকে জীবিত উদ্ধার করতে সক্ষম হয়। নৌকাটিতে অন্তত ২৮ জন যাত্রী ছিল।

সকালে দেওয়ানগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম মইনুল ইসলাম জানান, চুকাইবাড়ী ইউনিয়ন থেকে ভিজিএফের চাল নিয়ে যাওয়ার সময় গতকাল রাত ৯টার দিকে মাঝ নদীতে নৌকাডুবির ঘটনা ঘটে। বৈরি আবহাওয়ার কারণে রাত ১টার দিকে উদ্ধার অভিযান সমাপ্ত করা হয়। আজ বৃহস্পতিবার ভোর থেকে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা নিখোঁজদের সন্ধানে আবার উদ্ধার অভিযান শুরু করেছে।

Read previous post:
নারীদের বিশ্বকাপ ক্যাম্প শুরু হচ্ছে আজ

তৃতীয় মাত্রা বাছাই পর্ব পেরিয়ে ২০২০ টি-টোয়েন্টি নারী বিশ্বকাপে অংশ নিতে হবে এশিয়ার চ্যাম্পিয়ন বাংলাদেশকে। আট দলের অংশগ্রহণে ৩১ আগস্ট থেকে...

Close

উপরে