Logo
মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১ | ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

মোস্তাফিজকে রেখে দিলো লাহোর

প্রকাশের সময়: ১১:৩১ পূর্বাহ্ণ - মঙ্গলবার | অক্টোবর ৪, ২০১৬

14পাকিস্তান সুপার লিগের (পিএসএল) দ্বিতীয় আসরের প্লেয়ার বাই চয়েজ অনুষ্ঠিত হবে আগামী ১৮ ও ১৯ অক্টোবর। তার আগে টুর্নামেন্টের ৫টি দল তাদের পুরনো ক্রিকেটারদের রেখে দেওয়ার তালিকা জমা দিয়েছে। সেখানেই মোস্তাফিজকে রেখে দিয়েছে লাহোর কালান্দারস। মোস্তাফিজ ছাড়াও দলটির বিদেশি কোটায় ব্রেন্ডন ম্যাককুলাম, কেভন কুপার আর ডুয়াইন ব্রাভোকে রেখে দিয়েছে।

গতবার অধিক ম্যাচ খেলার ধকল আর ইনজুরির ঝুঁকি থাকায় শেষ মুহূর্তে বাতিল হয়েছিল পেসার মোস্তাফিজুর রহমানের পিএসএল যাত্রা।  ফ্র্যাঞ্চাইজিটির আশা, এবার তারা মোস্তাফিজকে খেলাতে পারবেন। যদিও এ ব্যাপারে বিসিবি থেকে এখনও কোনো সিদ্বান্ত হয়নি। কাঁধে অস্ত্রোপচারের পর মোস্তাফিজ রিহ্যাবে আছেন। আর সে কারণে তিনি বিপিএলও খেলবেন না। ডিসেম্বরে নিউজিল্যান্ড সফর দিয়েই তার মাঠে ফেরার কথা।

পিএসএলের প্রথম আসরের ড্রাফটে ১০ বাংলাদেশি ক্রিকেটার থাকলেও ডাক পেয়েছিলেন চারজন। তামিম খেলেছিলেন পেশোয়ার জালমির হয়ে। সাকিব আর মুশফিক ছিলেন করাচি কিংসের। আর মোস্তাফিজের দল ছিল লাহোর কালান্দারস।

Read previous post:
কেমন আছেন আলোচিত রাষ্ট্রপতি সাহাবুদ্দীন

‘গ্র্যান্ড প্রেসিডেন্ট কনকর্ড’। কিন্তু মানুষের কাছে এটি পরিচিত প্রেসিডেন্ট হাউস হিসেবে। রাজধানীর গুলশান-২ নম্বরের ধূসর রঙের এই বাড়িতে থাকেন একসময়ের...

Close

উপরে