• Tuesday, 07 February 2023

শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা হোটেলে ‘অশ্লীল ভিডিও’ বানাতেন!

শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা হোটেলে ‘অশ্লীল ভিডিও’ বানাতেন!

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রাসহ তাঁর গ্যাংয়ের বিরুদ্ধে পর্নোগ্রাফির অভিযোগ এনে চার্জশিট জমা দিয়েছে মুম্বাই পুলিশ। এছাড়া, কয়েকটি বিলাসবহুল হোটেলে পর্নোগ্রাফি সিনেমা এবং ভিডিও তৈরি করে আর্থিক লাভের জন্য ওটিটি প্ল্যাটফর্মে এসব ভিডিও প্রকাশ করা হতো বলে জানিয়েছে মহারাষ্ট্র সাইবার পুলিশ।

মডেল শারলিন চোপড়া ও পুনম পান্ডে, চলচ্চিত্র প্রযোজক মিতা ঝুনঝুনওয়ালা এবং ক্যামেরাম্যান রাজু দুবেসহ শহরতলির পাঁচতারা দু’টি হোটেলে অশ্লীল ভিডিও শুট করেছিলেন রাজ কুন্দ্রা―এমনটাই অভিযোগ দাখিল করা হয়েছে ওই চার্জশিটে।

এর আগে, গত ২০২১ সালের এপ্রিলে মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ তাদের পৃথক চার্জশিট দাখিল করেছিল।

তারপরে সেপ্টেম্বরে একটি সম্পূরক চার্জশিট হয়েছিলো চাঞ্চল্যকর পর্নোগ্রাফিক র‌্যাকেট মামলায়। সাইবার পুলিশ গত ২০১৯ সালে একটি মামলা করেছিল, যেখানে তারা দাবি করেছে যে আর্মসপ্রাইম মিডিয়া লিমিটেডের ডিরেক্টর রাজ কুন্দ্রা নির্দিষ্ট ওয়েবসাইটে অশ্লীল ভিডিও তৈরি ও প্রচারণা করতেন।

এছাড়া, পুনম পান্ডের বিরুদ্ধে তাঁর নিজস্ব মোবাইল অ্যাপ ‘দ্য পুনম পান্ডে’ তৈরি করার অভিযোগ রয়েছে। রাজ কুন্দ্রার কোম্পানির সহায়তায় তাঁর ভিডিওগুলো শুট করা, আপলোড করা ও প্রচার করা হয়েছে বলেও অভিযোগ রয়েছে।

৪৫০ পৃষ্ঠার চার্জশিটে ‘বানানা প্রাইম’ ওটিটির সুভজিৎ চৌধুরী ও কুন্দ্রার একজন স্টাফ উমেশ কামাথের নামও রয়েছে। অশ্লীল ওয়েব সিরিজ ‘প্রেম পাগলানি’ তৈরি ও ওটিটিতে আপলোড করার অভিযোগ করা হয়েছে এদের বিরুদ্ধে। অন্য অভিযুক্তদের মধ্যে রয়েছেন কুন্দ্রার ফার্ম ‘ভিয়ান এন্টারপ্রাইজ’-এর আইটি প্রধান রায়ান থর্পে ও সিঙ্গাপুরে বসবাসকারী যশ ঠাকুর ওরফে অরবিন্দ শ্রীবাস্তব এবং লন্ডনে অবস্থিত কুন্দ্রার শ্যালক প্রদীপ বক্সি।

মুম্বাই পুলিশ কুন্দ্রাকে প্রায় ১০০টি পর্ন সিনেমা তৈরির অপরাধে অভিযুক্ত করেছে বলে জানা গেছে। পুলিশ ৬.৫০ কোটি রুপিসহ যশ ঠাকুরের ব্যাংক অ্যাকাউন্টগুলো জব্দ করেছে ও সেপ্টেম্বরে সম্পূরক চার্জশিট অনুসারে এই মামলায় ৪৩ জন সাক্ষীর বক্তব্য রেকর্ড করেছে বলে জানা যায়। -সূত্র : টাইমস অব ইন্ডিয়া

comment / reply_from