• Saturday, 10 December 2022

জেনিফার লোপেজ অন্ধকারে ঢেকে গেলেন !

জেনিফার লোপেজ অন্ধকারে ঢেকে গেলেন !

বিশ্বখ্যাত পপ তারকা এবং অভিনেত্রী জেনিফার লোপেজ যেন হঠাৎ করেই অন্ধকারে ঢেকে গেলেন! সামাজিক যোগাযোগ মাধ্যমে জনপ্রিয় এ তারকার সব অ্যাকাউন্ট হঠাৎ করেই অন্ধকারময় হয়ে গেছে। তাঁর প্রোফাইল কালোতে ঢেকে গেছে । ইনস্টাগ্রাম, ফেসবুক, টিকটক এবং টুইটারসহ জেনিফার লোপেজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলো হঠাৎ করেই কালো করে দেওয়া হয়েছে বলে জানা যায়।

তাঁর অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আগের পোস্টগুলো মুছে ফেলা হয়েছে এবংও তাঁর ফেসবুক, টিকটক এবং টুইটার অ্যাকাউন্টেও আর কোনো নতুন পোস্ট করা হয়নি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে লোপেজের মোট ৩৪৭ মিলিয়ন ফলোয়ার রয়েছে। যার বেশির ভাগ ইনস্টাগ্রামে। ইনস্টাগ্রামে ২২৬ মিলিয়ন ফলোয়ার রয়েছে জনপ্রিয় এই তারকার। বর্তমানে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের এ ছবিটি সরিয়ে সেখানে কালো ছবি দিয়ে রাখা হয়েছে।

সাধারণত একজন তারকা এ ধরনের পদক্ষেপ নিলে অনুমান করে নেওয়া হয় যে, তিনি বড় ধরনের কোনো ঘোষণার প্রস্তুতি নিচ্ছেন। ধারণা করা হচ্ছে, তিনিজেনিফার লোপেজ তাঁর আসন্ন কাজ সম্পর্কে বড় ধরনের কোনো ঘোষণা দিতে যাচ্ছেন! গত শুক্রবার (১৮ নভেম্বর) তাঁর তৃতীয় স্টুডিও অ্যালবাম ‘দিস ইজ মি দ্যান’-এর ২০তম বার্ষিকী গেছে। অ্যালবামটি জেনিফার লোপেজ তাঁর তৎকালীন প্রেমিক (বর্তমানে স্বামী) বেন অ্যাফ্লেককে উৎসর্গ করেছিলেন৷

টুইটারে তাঁর (জেনিফার লোপেজ) অ্যাকাউন্ট থেকে শেষ পোস্ট ছিলো একটি রি-টুইট। তাঁর আসন্ন ফিল্ম ‘শটগান ওয়েডিং’-এর অ্যাকাউন্ট থেকে করা একটি পোস্ট নিজের অ্যাকাউন্ট থেকে রি-টুইট করেছেন জেনিফার লোপেজ। এ সিনেমাটিতে আরো অভিনয় করেছেন জোশ ডুহামেল।

এদিকে, সামাজিক যোগাযোগ মাধ্যমে লোপেজের সব অ্যাকাউন্ট অন্ধকারে ঢেকে যাওয়ায় ভক্ত ও অনুরাগীরা বেশ কৌতূহলী হয়েই অপেক্ষা করছেন তাদের প্রিয় তারকার। এ বিষয়ে অনেকেই বলছেন, ‘জেনিফার সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে বেরিয়ে আসতে চাইছেন। আবার অনেকে তাঁর নতুন কোনো বার্তার অপেক্ষায় রয়েছেন।’ ফেসবুকে স্টেফানি মেরিনো নামে তাঁর এক অনুসারী লিখেছেন, ‘কী হয়েছে জেনিফার? আশা করি আপনি এবং আপনার চমৎকার পরিবার ঠিক আছেন। আমি আপনার স্বাস্থ্য এবং নিরাপত্তার জন্য প্রার্থনা করি।’ -সূত্র : সিএনএন নিউজ

comment / reply_from