• Friday, 03 February 2023
জমজমাট প্রচারণায় জেলার সবার দৃষ্টি এখন প্রেসক্লাবের দিকে

জমজমাট প্রচারণায় জেলার সবার দৃষ্টি এখন প্রেসক্লাবের দিকে

সুনামগঞ্জ প্রতিনিধি : 
জমে উঠেছে সুনামগঞ্জ প্রেসক্লাব নির্বাচন। প্রার্থীদের প্রচার প্রচারণায় উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে সুনামগঞ্জ জেলা জুড়েই। প্রেসক্লাবের নির্বাচন হলেও সুধী সমাজ এবং রাজনৈতিক অঙ্গনেও এর প্রভাব পড়েছে। অনেকেই ভোটার না হয়েও নিজের পছন্দের প্রার্থীর জন্য ভোটারদের কাছে ভোট চাইছেন।
 
নির্বাচনী তফসিল অনুযায়ী আগামী ২৪ই ডিসেম্বর নির্বাচনের ভোট গ্রহণ হবে। সেই লক্ষ্যে প্রার্থীরা ভোটারদের সাথে যোগাযোগ করছেন সুযোগ করেই জেলার বিভিন্ন স্পষ্টে।
ফলে ব্যাপক জমজমাট প্রচারণায় জেলার সকল স্থরের মানুষের দৃষ্টি এখন প্রেসক্লাবের নির্বাচনের দিকে। 
১৩ই ডিসেম্বর প্রার্থী তালিকা প্রকাশের পর থেকেই প্রার্থীরা ভোটারদের কাছে বিভিন্ন ভাবে ভোট প্রার্থনা করে আসছেন। কেউ কেউ প্রেসক্লাবের সামনে বড় বড় রঙ্গীন ব্যানার টানিয়েছেন। 
 
ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রার্থীরা নিজের ছবি সংবলিত পোষ্টার প্রচার করছেন। ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছেন। সব মিলিয়ে জমে উঠছে প্রেসক্লাবের নির্বাচন।
 
জানা যায়,সুনামগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক (২০২৩-২০২৪) নির্বাচনে সভাপতি পদে অধক্ষ্য শেরগুল আহমেদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মোঃ সুহেল আলম এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে শামসুল কাদির মিসবাহ বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
 
নির্বাচনকে সামনে রেখে, সহ-সভাপতি পদে অরুণ চক্রবর্তী, মাহবুবুর রহমান পীর, মোঃ আল-হেলাল, সেলিম আহমদ তালুকদার, সাধারণ সম্পাদক পদে মোঃ রওনক আহমদ বখত, মোঃ জসিম উদ্দিন, মাসুম হেলাল, যুগ্ম সাধারণ সম্পাদক পদে সিরাজুল ইসলাম শ্যামল, মোঃ আমিনুল হক, কোষাধ্যক্ষ পদে একে কুদরত পাশা, মোঃ ফুয়াদ মনি, দপ্তর সম্পাদক পদে  শহীদ নূর আহমদ, বাবুল মিয়া, সাধারণ সদস্য পদে শাহাবুদ্দিন আহমদ, ঝুনু চৈধুরী, মোঃ মিজানুর রহমান মিজান হিমাদ্রি শেখর ভদ্র, মোঃ আনোয়ারুল হক, রাজু আহমেদ রমজান, মোঃ ফরিদ মিয়া, স্বপন কুমার সরকার নির্বাচনে প্রতিদ্বন্দীতা করছেন।
 
সহকারী নির্বাচন কমিশনার ড. জিয়াউর রহমান শাহীন এডভোকেট জানান,সুনামগঞ্জ প্রেসক্লাব নির্বাচনের সকল প্রস্তুতি চলছে, সুষ্ঠ ও সুন্দর পরিবেশে নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রয়োজনীয় সকল প্রদক্ষেপ গ্রহণ করা হয়েছে। 
 
উল্লেখ্য, গত ৩০ নভেম্বর নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। এর মধ্যে মনোনয়নপত্র বিতরণ ৪-৫ ডিসেম্বর, মনোনয়নপত্র জমা ৭-৮ ডিসেম্বর, মনোনয়নপত্র বাছাই ১১ ডিসেম্বর, প্রত্যাহার ১২ ডিসেম্বর, প্রার্থীতা প্রকাশ ১৩ ডিসেম্বর এবং ভোট গ্রহণ ও ফলাফল প্রকাশ ২৪ ডিসেম্বর।

comment / reply_from