• Tuesday, 07 February 2023
জননেত্রী শেখ হাসিনা সরকারের অসীম সাহসিকতায় দেশ অভুতপূর্ব উন্নয়ন সম্ভব হচ্ছে

জননেত্রী শেখ হাসিনা সরকারের অসীম সাহসিকতায় দেশ অভুতপূর্ব উন্নয়ন সম্ভব হচ্ছে

নেছারাবাদ(পিরোজপুর)সংবাদদাতা: মৎস্য ও প্রানি সম্পদ মন্ত্রী এ্যাড: শ,ম রেজাউল করিম এমপি  বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় না থাকলে পদ্মা সেতু নির্মান সম্ভব হতনা। পূর্বে স্বরূপকাঠি নাজিরপুর থেকে ঢাকায় যেতে নয় ঘন্টা সময় লাগত। এখন পদ্মা সেতুর সুবাধে এখান থেকে ঢাকায় যেতে দুই ঘন্টা সময় লাগছে। গতকাল শুক্রবার সকালে নেছারাবাদ উপজেলার আরামকাঠি হাজী ইব্রাহীম মাধ্যমিক বিদ্যালয়ে তার শুভাগমন উপলক্ষে এক সুধী সমাবেশে প্ররধান অতিথির বক্ত্যবে তিনি একথা বলেন।
 
মন্ত্রী বলেন, আমি চেষ্টা করেছি এলাকার রাস্তা-ঘাট,মন্দির মসজিদ এর আধুনিক উন্নয়ন। প্রধান মন্ত্রীর কারনে পিরোজপুরে বেকুটিয়া সেতু, বরিশালে পায়রা সেতু নির্মান সম্ভব হয়েছে। তিনি আরো বলেন, এলাকার যেসব চলমান উন্নয়ন কাজ থমকে আছে তার একমাত্র কারন হল নির্মান সামগ্রীর মূল্য বৃদ্ধির। আর থমকে থাকা সেসব কাজ আগামী এক বছরের মধ্য হয়ে যাবে। তাই এলাকার উন্নয়ন দেশের উন্নয়নের অব্যাহত দ্ধারা ধরে রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারকে বার বার রাষ্ট্র ক্ষষমতায় আনতে হবে। আর তা হলে দেশে ফের বিএনপি জামাতের নেতৃত্বে আগুন সন্ত্রাস সৃষ্টি হবে।
 
মন্ত্রী এর আগে উপজেলার জলাবাড়ী ইউনিয়নের আরামকাঠি শান্তির হাট এলাকায় তিনটি সড়ক নির্মানের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। নেছারাবাদ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এস,এম মুইদুল ইসলামের সভাপতিত্বে সুধী সমাবেশে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সদস্য আব্দুল হামিদ, এ্যাড: এস,এম ফুয়াদ প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন জলাবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক খলিলুর রহমান।  

comment / reply_from