• Friday, 03 February 2023
ছিন্নমূল ও মানসিক ভারসাম্যহীনদের মাঝে রক্তিম পরিবারের শীতবস্ত্র বিতরণ

ছিন্নমূল ও মানসিক ভারসাম্যহীনদের মাঝে রক্তিম পরিবারের শীতবস্ত্র বিতরণ

আকতার হোসেন, মিরসরাই: 
 
মিরসরাইয়ের মানবিক ও রক্তদাতা সংগঠন রক্তিম পরিবারের উদ্যোগে ছিন্নমূল ও মানসিক ভারসাম্যহীনদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
গত শুক্রবার বিভিন্ন বাজার ঘুরে রাতের আঁধারে খুঁজে খুঁজে শীতবস্ত্র নিয়ে অসহায়দের মাঝে উপস্থিত হন সংগঠনের সদস্যরা।  রক্তিম পরিবারের সভাপতি আনোয়ার হোসেন, সহ-সভাপতি মিনহাজ উদ্দিন, রাজীব দাশ, সাধারণ সম্পাদক রায়হান উদ্দিন , সহ-সাধারণ সম্পাদক বিশ্বজিৎ কুমার, রক্তদান বিষয়ক সম্পাদক মোঃ রাজিব, সহ-রক্তদান বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম, শিক্ষা বিষয়ক সম্পাদক সেতু বনিক, প্রচার সম্পাদক আহম্মদ হোসেন,সদস্য বাপ্পি, নোমান, নাহিদ, মেহেদি, অনিক সহ অন্যান্যরা এসময় উপস্থিত ছিলেন।
 
রক্তিম পরিবারের সহ-সভাপতি মিনহাজ উদ্দিন জানান, ২০১৭ সালের ২৫ আগষ্ট মিরসরাই উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের চৌধুরীহাট থেকে ৩৫ জন সদস্য নিয়ে উক্ত সংগঠন যাত্রা শুরু করে। প্রতিষ্ঠা হওয়ার পর থেকে রক্তদানের পাশাপাশি রক্তের গ্রুপ নির্ণয়, ডায়াবেটিস পরীক্ষা, শীতবস্ত্র বিতরণ, গরীবের মেয়ের বিয়ের জন্য আর্থিক সাহায্য, শিক্ষার্থীদের সহায়তা সহ বিভিন্ন সামাজিক ও মানবিক কাজ করে যাচ্ছে। বর্তমানে সংগঠনে ৬৬ জন সদস্য এবং ফেসবুক গ্রুপে ১৯০০ সদস্য রয়েছে।

comment / reply_from