• Thursday, 09 February 2023
ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

বগুড়া জেলা ছাত্রলীগের কার্যালয়ে অগ্নিসংযোগ ও ভাঙচুরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে জেলা ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। পরে জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আল মাহিদুল ইসলাম জয়ের সঞ্চালনায় সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহা বলেন, সোমবার রাত ৯টায় জেলা ছাত্রলীগের বিদ্রোহী গ্রুপের প্রায় ৩০ জন নেতাকর্মীরা দুর্বৃত্তদের সাথে নিয়ে ছাত্রলীগ কার্যালয়ে প্রবেশ করেন। এ সময় তারা ছাত্রলীগ কার্যালয়ে থাকা বসার বেঞ্চ ও টেবিল ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয়। নিজ দলের কার্যালয়ে যারা ভাঙচুর ও আগুন দিতে পারে তারা আর যেই হোক ছাত্রলীগের কর্মী হতে পারে না। তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। তারা যে ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

এসময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন শাহ সুলতান কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি সাজ্জাদ আলম পারভেজ, শেখ হৃদয়, রায়হান কবির, সবুজ বিশ্বাস, সভাপতি আতিকুর রহমান আতিক, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান গালিব প্লাবন, সাংগঠনিক সম্পাদক রিয়াজ মাহমুদ রক্সি, সুজন আকন্দসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। 

comment / reply_from