• Friday, 27 January 2023
চায়ের দোকানে  টমটম

চায়ের দোকানে টমটম

হাবিবুল্লাহ,নেছারাবাদ,পিরোজপুর:

নেছারাবাদে বেপরোয়া টমটম গাড়ী নিয়ন্ত্র হারিয়ে ডুকে গেল চায়ের দোকানে। গাড়ীর ধাক্কায় চায়ের দোকানটি সহ পাশে থাকা একটি গোডাউন ঘর অর্ধেকাংশ ভেঙ্গে চুরমার হয়ে যায়। এসময় চায়ের দোকানের ভিতরে থাকা তের বছরের একটি ছেলে অল্পের জন্য প্রাণে বেচে গেলেও বাম পা কেটে থেতলে গেছে তার। ছেলেটির নাম মো: আলিম(১৩)। সে উপজেলার সমেদয়কাঠি ইউনিয়নের শেহাঙ্গল গ্রামের দিনমজুর মো: মোজাম্মেল মিয়ার ছেলে। ছেলেটি বাজারে বাবার সাথে খেজুরের রস বিক্রি করতে আসছিল। রস বিক্রি করে বাড়ী ফেরার সময় বাজারে চা খেতে বসে ওই দুর্ঘটনার কবলে পড়ে। মঙ্গলবার সকালে উপজেলার জগন্নাথকাঠি বাজার ভিতরের সাহা স্টোরের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নেছারাবাদ হাসপাতালোর জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার বলেছেন, আপাতত ছেলেটির বাম পা জমখ দেখে সেখানে কয়েকটি সেলাই দেয়া হয়েছে। তবে পায়ের এক্সরে রিপোর্র না দেখে ভাঙ্গাচোড়ার ব্যাপারে কিছুই বলা যাবেনা। উত্তেজিত জনতা টমটম গাড়ীতে আটকে রেখে আহত ছেলেটি উদ্ধার করে নেছারাবাদ হাসপাতালে পাঠিয়েছে।
 
প্রত্যক্ষদর্শী মো: সোহেল জানান, আমি দোকান থেকে চা খেয়ে বের হয়ে সামনের দিকে হেটে যাই। এসময়, হটাৎ আচমকা আওয়াজ শুনে পেছনে তাকাতেই দেখি বাজারের সরদারবাড়ী খালের পাশে অবস্থিত চায়ের দোকানের সামনের দরজা গ্লাস ভেঙ্গে একটি টমটম গাড়ী ডুকে গেছে। আর একটি ছেলে খালের পাড়ে কাতরাচ্ছে। এসময় স্থানে থাকা আমরা কয়েকজন মিলে ছেলেটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই।
 
ক্ষতিগ্রস্থ চা দোকানি মো: হারুন সরদার বলেন, টমটম গাড়ীটি আমার দোকানের ভিতরে ডুকে দোকানপাট ভেঙ্গে গেছে। গাড়ীর ধাক্কায় দোকানের ফ্রীজ ও অনেক আসবাবপত্র নষ্ট হয়ে গেছে। এতে আমার আনুমানিক দেড় লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।     
 

comment / reply_from