• Tuesday, 31 January 2023
চাটমোহরে ৩ মামলার সাজাপ্রাপ্ত আসামি ঢাকা থেকে গ্রেপ্তার

চাটমোহরে ৩ মামলার সাজাপ্রাপ্ত আসামি ঢাকা থেকে গ্রেপ্তার

চাটমোহর (পাবনা) প্রতিনিধিঃ 
পাবনার চাটমোহর থানা পুলিশ গত বুধবার (৩০ নভেম্বর) ৩টি সিআর মামলায় সাজাপ্রাপ্ত এবং ১টি সিআর মামলার পরোয়ানাভুক্ত এক আসামিকে ঢাকার পশ্চিম রামপুরা থেকে গ্রেপ্তার করেছে।
 
গ্রেপ্তারকৃত হলেন, চাটমোহর উপজেলার হরিপুর ইউনিয়নের মৃধাপাড়া গ্রামের মো. শামসুদ্দিন খন্দকারের ছেলে এবং চাটমোহরস্থ সিয়াম মোটর এন্ড ইলেকট্রনিক্সের মালিক খন্দকার মিজানুর রহমান টুটুল (৪০)। 
 
চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জালাল উদ্দিন জানান, গ্রেফতারকৃত টুটুল সিআর ৬৩৪/১৭ মামলায় আদালত তাকে এক বছরের বিনাশ্রম কারাদন্ডপ্রাপ্ত ও ১ কোটি ১২ লাখ টাকা জরিমানা করেন, সিআর ১৮১/১৭ নং মাশরায় এক বছরের বিনাশ্রম কারাদন্ড ও ৮৫ লাখ টাকা জরিমানা করেন এবং সিআর ৬৭৩/১৭ নং মামলায়  ১ বছরের কারাদন্ড ও ৯৭ লাখ টাকা জরিমানা করেন। এ ছাড়া সিআর ৯১৯/১৯ নং মামলার পরোয়ানাভুক্ত পলাতক আসামি। সে দীর্ঘদিন পলাতক ছিল। পুলিশ তথ্য প্রযুক্তির মাধ্যমে তার অবস্থান নিশ্চিত হয়ে গত বুধবার (৩০ নভেম্বর) ঢাকার পশ্চিম রামপুরা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। বৃহস্পতিবার (১লা ডিসেম্বর) সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান পুলিশের এই  কর্মকর্তা।
 
এছাড়া পুলিশে চাকুরি দেওয়ার কথা বলে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে টাকা নিয়ে প্রতারণা করার অভিযোগে দায়ের করা ৪টি মামলায় ওয়ারেন্টভুক্ত এক আসামিকে ঢাকার শেরেবাংলা নগর থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত হলেন, চাটমোহর উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের বেজপাটিয়াতা গ্রামের আ. সালামের ছেলে মানিক চাঁদ (৪০)। বুধবার (৩০ নভেম্বর) তাকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

comment / reply_from