• Friday, 27 January 2023
চাটমোহরে ১৫ জন মাদ্রাসা শিক্ষার্থীকে কোরআনের ছবক প্রদান

চাটমোহরে ১৫ জন মাদ্রাসা শিক্ষার্থীকে কোরআনের ছবক প্রদান

চাটমোহর (পাবনা) প্রতিনিধিঃ
 
পাবনার চাটমোহরে (২রা ডিসেম্বর) শুক্রবার বাদ জুম্মা হরিপুর মোমিনপাড়া ফোরকানিয়া হাফিজিয়া ক্বওমি মাদরাসা ও এতিম খানায় ১৫ জন শিক্ষার্থীকে ছবক ও কোরআন শরিফ প্রদান করা হয়। হরিপুর মোমিনপাড়া ফোরকানিয়া হাফিজিয়া ক্বওমি মাদরাসা ও এতিম খানার মোহতামিম হাফেজ আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে ও রওশন আলমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্হিত থেকে বক্তব্য রাখেন হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মকবুল হোসেন।
 
অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে আলোচনা করেন মথুরাপুর আবু হুরাইরা মসজিদের মোহতামিম মুফতি মওলানা মফিজ উদ্দিন। এ সময় অন্যন্যের মধ্যে আরো বক্তব্য রাখেন, হরিপুর ইউনিয়ন আ'লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুর রহমান, হরিপুর ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. নুরুল ইসলাম হারেজ, মমিনাবাদ জামে মসজিদের খতিব মো. জয়নাল আবেদিন, খতিব রেদওয়ান মাহমুদ, মওলানা আব্দুল মালেক, সাংবাদিক এম এ জিন্নাহ, শিক্ষক মনিরুজ্জামান মনির প্রমুখ।
 
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছাত্রদের উদ্দেশ্যে শিক্ষামূলক বক্তব্য প্রদান করা হয়। এ সময় উক্ত অনুষ্ঠানের প্রধান আলোচক ছাত্র ও অবিভাকদের উদ্দেশ্যে দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন। সেইসাথে ছাত্রদের মঙ্গল কামনায় ও মোমিনপাড়া ফোরকানিয়া হাফিজিয়া ক্বওমি মাদরাসা ও এতিম খানা মাদ্রাসার জন্য দোয়া করা হয়। দোয়া শেষে মাদ্রাসার পক্ষ থেকে ছাত্রদের অভিভাবকদের মাঝে টুপি ও খাবার বিতরণ করা হয়।
 
এ সময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ'সহ মাদ্রাসার ছাত্রদের অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

comment / reply_from