• Friday, 27 January 2023
চাটমোহরে সাবেক স্ত্রীর অশ্লীল ভিডিও ইন্টারনেটে ছাড়ায় গ্রেপ্তার ১

চাটমোহরে সাবেক স্ত্রীর অশ্লীল ভিডিও ইন্টারনেটে ছাড়ায় গ্রেপ্তার ১

তোফাজ্জল হোসেন বাবু, চাটমোহর (পাবনা) প্রতিনিধিঃ 
পাবনার চাটমোহরে সাবেক স্ত্রীর অশ্লীল ভিডিও ও স্থির চিত্র ইন্টারনেটে ছাড়ায় এক যুবককে গ্রেপ্তার করেছে চাটমোহর থানা পুলিশ। 
গ্রেপ্তারকৃত যুবক পার্শবর্তী ভাঙ্গুড়া উপজেলার দক্ষিণ মেন্দা শাহপাড়ার নুরুজ্জামানের ছেলে মো. ইমন হোসেন (২৫)।
 
বর্তমানে সে চাটমোহর উপজেলার নিমাইচড়া ইউনিয়নের ধানকুনিয়া গ্রামে বসবাস করেন। এ ব্যাপারে ইমনের সাবেক স্ত্রী সাবিনা ইয়াসমিনের পিতা উপজেলার গুনাইগাছা ইউনিয়নের জালেশ্বর গ্রামের সাইফুল ইসলাম চাটমোহর থানায় গত শনিবার (১৯ নভেম্বর) রাতে পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের ৮(২) ও ৮(৩) ধারায় ইমনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। মামলা নং ২২।
 
মামলার এজাহার সূত্রে জানা গেছে, ইমনের সাথে প্রায় ৬ বছর আগে বিয়ে হয় সাবিনা ইয়াসমিনের। ইমন নেশাখোর হওয়ায় দাম্পত্য কলহ সৃষ্টি হয়। একপর্যায়ে সাবিনা ইয়াসমিন ইমনকে ছেড়ে ঢাকায় গিয়ে গার্মেন্টসে চাকুরি নেন। গত ৯ নভেম্বর সাবিনা ঢাকা থেকে তার স্বামী ইমন হোসেনকে ডিভোর্স লেটার পাঠিয়ে দেন। ডিভোর্স লেটার পাওয়ার পর ইমন ক্ষিপ্ত হয়ে সংসার করাকালীন সময়ে সাবিনা ইয়াসমিনের তোলা কিছু অশ্লীল ও যৌন উত্তেজনাকর ছবি ইন্টারনেটে ছেড়ে দেয়। এ ছাড়া সাবিনা ও তার পিতা সাইফুল ইসলামকে মোবাইল ফোনে হুমকি দিতে থাকে। এ ঘটনার পর গত শনিবার সাইফুল ইসলাম চাটমোহর থানায় এসে ইমন হোসেনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ দায়েরের পর পুলিশ প্রাথমিক প্রমাণাদি নিয়ে ইমনকে গ্রেপ্তার করে।
 
চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জালাল উদ্দিন জানান, অশ্লীল ছবি ও কিছু দৃশ্য ইন্টারনেটে ছাড়ার প্রমাণ মিলেছে। এ বিষয়ে ইমনের সাবেক শ্বশুর থানায় এসে মামলা করলে তাকে গ্রেপ্তার করা হয়। রোববার (২০ নভেম্বর) ইমনকে আদালতে সোপর্দ করা হলে জেলহাজতে পাঠানো হয়েছে।

comment / reply_from