• Thursday, 09 February 2023
চাটমোহরে শুরু হচ্ছে নকআউট ভিত্তিক ব্যাডমিন্টন টূর্নামেন্ট

চাটমোহরে শুরু হচ্ছে নকআউট ভিত্তিক ব্যাডমিন্টন টূর্নামেন্ট

তোফাজ্জল হোসেন বাবু,চাটমোহর,পাবনা:

জাতীয় খেলোয়ারদের অংশগ্রহণে পাবনায় অনুষ্ঠিত হতে যাচ্ছে নকআউট ভিত্তিক ব্যাডমিন্টন টূর্নামেন্ট। র‌্যাংকিং ও নন র‌্যাংকিং এই দুই বিভাগে মোট ২৪টি দল অংশ নেবে এই টূর্নামেন্টে। জেলার চাটমোহর পৌর সদরের আফ্রাতপাড়ায় অনুষ্ঠিত হবে সব খেলা।

ডায়মন্ড ফুড অ্যান্ড বেভারেজের পৃষ্ঠপোষকতায় এই টূর্নামেন্ট আয়োজন করছে দ্য রিয়েল জীম। আগামী ১০ ও ১১ জানুয়ারী নন র‌্যাংকিং দলের এবং ১২ ও ১৩ জানুয়ারী হবে র‌্যাংকিং দলগুলোর খেলা। ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে ১৩ জানুয়ারী। টূর্নামেন্টে বিভিন্ন দলের হয়ে জাতীয় দলের খেলোয়াররা অংশ নেবেন।

শুক্রবার (০৬ জানুয়ারী) দুপুরে চাটমোহর ডায়মন্ড রেস্টুরেন্টে লটারীর মাধ্যমে টূর্নামেন্টের দলগুলোর প্রতিদ্বন্দ্বি নির্ধারণ অনুষ্ঠানে এসব তথ্য জানান আয়োজকরা।

অনুষ্ঠানে বক্তব্য দেন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও ডায়মন্ড ফুড অ্যান্ড বেভারেজের স্বত্ত্বাধিকারী হাসাদুল ইসলাম হীরা, চাটমোহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক শেখ জিয়ারুল হক সিন্টু, চাটমোহর সবুজ সংঘের সভাপতি রবিউল করিম রবি, সাপ্তাহিক চাটমোহর বার্তার সম্পাদক এস এম হাবিবুর রহমান, সাবেক ফুটবল খেলোয়ার আশরাফুল আলম হেলাল, সাবেক ব্যাডমিন্টন খেলোয়ার মামুনুর রহমান, দ্য রিয়েল জীমের পরিচালক তাইজুল ইসলাম।

টূর্নামেন্টে অংশগ্রহণকারী নন র‌্যাংকিং ১৬টি দল হলো, পাবনা প্লেয়ার, ইয়াং বয়েজ ব্যাডমিন্টন ক্লাব, বাংলাদেশ ব্যাডমিন্টন প্লেয়ার, আট পজিশন ফরিদপুর, এম জে বিলিয়ার্ড পাবনা, টিম আর স্কয়ার, পি বি এগ্রো, শিক্ষা সংঘ স্পোর্টিং ক্লাব চাচকৈড়, প্রখর, সিটি ডায়াগনস্টিক সেন্টার, নয়ন ব্যাডমিন্টন একাডেমী উল্লাপাড়া, দয়রামপুর ব্যাডমিন্টন, সওদাগর স্পোর্টিং ক্লাব, রেলবাজার ব্যাডমিন্টন ক্লাব, জনপ্রিয় খেলাঘর ও ইমাম ব্যাডমিন্টন ট্রেনিং সেন্টার সিরাজগঞ্জ।

আর র‌্যাংকিং ৮টি দলগুলো হলো, টিম আর স্কয়ার, বগুড়া ব্যাডমিন্টন ক্লাব, ব্রাদার্স টু কাদিরাবাদ ক্যান্টনমেন্ট নাটোর, নাচোল ব্যাডমিন্টন ক্লাব চাঁপাইনবাবগঞ্জ, পল্লী বিদ্যুৎ সমিতি-১, সারওয়ার ব্যাডমিন্টন ক্লাব ঢাকা, টিম ব্লুজ ও ব্যাডমিন্টন ক্লাব ঢাকা।

টূর্নামেন্টের সহযোগিতায় রয়েছে মেসার্স আজিজ অ্যান্ড সন্স, সালসাবিল ফিলিং স্টেশন, মিনার বস্ত্র বিতান, মেসার্স ত্রিরত্ন ট্রেডার্স, মেসার্স রত্না ট্রেডার্স, বিচিত্র শপিং পয়েন্ট, সিভিল টেক ব্রিক, রোজি শিল্প কুঠির, মেসার্স সাফায়াত এন্টারপ্রাইজ, নাজীন স্যাটেলাইট মিডিয়া, টেকনো, ক্রিয়েটর্স কম্পিউটার ও আর কে ট্রেডিং অ্যান্ড সেনেটারী।

comment / reply_from