• Tuesday, 07 February 2023
চাটমোহরে এক রাতে ৩ দোকানে চুরি

চাটমোহরে এক রাতে ৩ দোকানে চুরি

চাটমোহর (পাবনা) প্রতিনিধিঃ 

পাবনার চাটমোহর উপজেলার ছাইকোলা ইউনিয়নের কাটেঙ্গা বউ বাজার এলাকায় এক রাতে তিনটি দোকানে চুরি হয়েছে। শুক্রবার (২৩ ডিসেম্বর) ভোররাতের কোনো এক সময় এ ঘটনা ঘটে। চোরের দল স্বর্নালঙ্কার, কাপড়, বৈদ্যুতিক সরঞ্জাম সহ অন্তত সাড়ে চার লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে বলে দাবি ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের।

দোকান মালিক সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে বেচাকেনা শেষে দোকান বন্ধ করে তারা বাড়িতে চলে যান। শুক্রবার সকালে এসে তারা দোকানে তালা কাটা দেখতে পান। এরপর দোকানের ভেতরে গিয়ে দেখেন চুরির ঘটনা। চোরের দল দোকানের তালা কেটে ভেতরে ঢুকে নগদ টাকা, স্বর্ণালঙ্কার সহ অন্যান্য মালামাল চুরি করে নিয়ে গেছে।

ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের মধ্যে সাগর হোসেন এরশাদের সাগর জুয়েলার্সে দুই লাখ টাকা, সাইফুল ইসলামের সাগর সাথী বস্ত্রালয়ে এক লাখ এবং শাহজালাল হোসেনের আল হাসান জুয়েলার্স ইলেক্ট্রনিক্স অ্যান্ড হার্ডওয়্যারে দেড় লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি তাদের।

শাহজালাল হোসেন বলেন, এক ভরি স্বর্নালঙ্কার, ৬০ ভরি রুপা ও ৬ কয়েল বৈদ্যুতিক তার চুরি করে নিয়ে গেছে। তাতে দেড় লাখ টাকার ক্ষতি হয়েছে। সাইফুল ইসলাম বলেন, আমার দোকান থেকে শাড়ী, লুঙ্গি, থ্রি-পিচ, জুতা, সেন্ডেল চুরি হয়েছে। এতে প্রায় এক লাখ টাকার ক্ষতি হয়েছে। সাগর হোসেন এরশাদের দাবি, তার দোকান থেকে দেড় ভরি স্বর্ণালঙ্কার, ৮০ ভরি রুপার গহনা মিলিয়ে প্রায় দুই লাখ টাকার ক্ষতি হয়েছে।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন বলেন, খবর পেয়ে সকালে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখনও কেউ লিখিত অভিযোগ দেয়নি। চোরদের সনাক্ত ও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

comment / reply_from