• Friday, 27 January 2023
চাটমোহরে অনুমোদন বিহীন লটারীর টিকিট বিক্রির দায়ে কারাদন্ড

চাটমোহরে অনুমোদন বিহীন লটারীর টিকিট বিক্রির দায়ে কারাদন্ড

চাটমোহর (পাবনা) প্রতিনিধিঃ
পাবনার ঈশ্বরদী তাঁতবস্ত্র ও কুটির শিল্প মেলার নামে গত কয়েক দিন যাবত চলে আসছে অনুমোদন বিহীন লটারীর রমরমা ব্যবসা।
 
চাটমোহরে এ মেলার লটারীর টিকিট বিক্রির সময় শনিবার (১৯ নভেম্বর) দুপুরে চাটমোহর পৌরসদরের শাহীমসজিদ মোড়ে এলাকাবাসী সাত টিকিট বিক্রেতাকে আটক করে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করলে তিনি ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে প্রত্যেককে এক মাস করে বিনাশ্রম কারাদন্ডাদেশ দেন।
 
আটককৃতরা হলেন, জয়পুর হাটের পন্ডিতপুর গ্রামের সাজু, ভাদশা গ্রামের মেশকাত, নূর আলম ও আহাদ, দেবরাইল গ্রামের মতিবুল, কান্দি গ্রামের নাহিদ ও বুলপাড়া গ্রামের মিঠু। আটকের সময় তাদের নিকট থেকে নয়টি মাইক সেট, নয়টি ড্রাম, কয়েক হাজার অবিক্রিত টিকিটও লটারীর অন্যান্য সরঞ্জামাদি জব্দ করা হয়। এসময় থানা ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) জালাল উদ্দিন উপস্থিত ছিলেন।
 
জানা গেছে, কার, মোটরসাইকেল, ষাঁড়, সিএনজি, নগদ টাকাসহ বিভিন্ন লোভনীয় পুরষ্কার দেবার কথা বলে চাটমোহর, আটঘরিয়া, আতাইকুলা, ঈশ্বরদী, লালপুর, পাবনা সদরসহ আশ পাশের বেশ কয়েকটি উপজেলায় লটারীর টিকিট বিক্রি করে সংশ্লিষ্টরা প্রতিদিন হাতিয়ে নিচ্ছেন লাখ লাখ টাকা। 
 
টিকিট বিক্রেতা সাজু জানান, শনিবার কেবল মাত্র চাটমোহরে ৪০ টি অটোবাইকযোগে বিভিন্ন ইউনিয়নে টিকিট বিক্রি চলছিল। লটারীর ব্যাপারে মেলার সাথে যুক্তদের বারবার ফোন করা হলেও ফোনে তাদের পাওয়া যায়নি।

comment / reply_from