• Saturday, 04 February 2023
চাটখিলে জাতীয় সমাজসেবা দিবসে র‍্যালি ও আলোচনা সভা

চাটখিলে জাতীয় সমাজসেবা দিবসে র‍্যালি ও আলোচনা সভা

ম.ব.হোসাইন নাঈম,নোয়াখালী:
 
উন্নয়ন ও সমৃদ্ধির অগ্রযাত্রায় দেশ গড়বো সমাজ সেবায় এ প্রতিপাদ্য নিয়ে নোয়াখালীর চাটখিল উপজেলায় জাতীয় সমাজসেবায় দিবস ২০২৩ উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভার মাধ্যমে পালিত হয়।
 
সোমবার (২জানুয়ারী) সকাল ৯টা উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয় এবং নিবন্ধিত স্বেচ্ছাসেবী সংস্থাসমূহের উদ্যোগে উপজেলা সভায় কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরানুল হক ভুঁইয়ার সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা আলী হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির।
 
বক্তব্য রাখেন চাটখিল থানার পুলিশ পরিদর্শক আল আমিন, চাটখিল উপজেলা প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক সিরাজুল ইসলাম হাসান, দক্ষিণ দেলিয়ার পল্লী উন্নয়ন সংস্থার সভাপতি একেএম আব্দুল মালেক প্রমূখ।
 
প্রধান অতিথির বক্তব্যে একটিভ ফাউন্ডেশনের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির বলেন, প্রধানমন্ত্রী সমগ্র দেশ কে একটা পরিবার মনে করেন, আমি চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে চাটখিলের প্রত্যেক মানুষকে আমার পরিবার ভুক্ত মনে করছি। যদি এই পরিবারের কেউ দুর্দশায় থাকে তা আমারই দুর্দশা। সরকারের পক্ষ থেকে ১০টা হুইলচেয়ার দেওয়া হয়েছে, যদি কেউ বাকি থাকে তাদেরকে আমার একটিভ ফাউন্ডেশনের পক্ষ থেকে দেওয়া হবে।
 
সভাপতির বক্তব্যে সুখী সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে ইমরানুল হক ভূঁইয়া বলেন, এতিমখানায় প্রকৃত এতিমদের কে সঠিক ভাবে পাঠ দান, থাকা ও মানসম্মত খাবারের পরিবেশন করতে হবে। এতিমখানা পরিচালনাকারীদের উদ্যোশে বলেন এতিমদের হক যেন নষ্ট না হয়, সে দিকে খেয়াল রাখা এবং সততা ও স্বচ্ছতা সহিত দায়িত্ব পালনের আহ্বান করেন।

comment / reply_from