• Friday, 27 January 2023
চর অঞ্চলের ছিন্নমূল মানষের  পাশে সাংসদ শামীম

চর অঞ্চলের ছিন্নমূল মানষের পাশে সাংসদ শামীম

 

আঃ মতিন সরকার, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:
গাইবান্ধা-১ সুন্দরগঞ্জ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পটোয়ারী চরাঞ্চলের অসহায় মানুষের খোঁজ খবর নিতে এবং তিস্তার ভাঙন রোধে আগাম পরিকল্পনা গ্রহনের জন্য মোটরসাইকেল যোগে উপজেলার হরিপুর ইউনিয়নের বিভিন্ন চর পরিদর্শন করেছেন। গতবুধবার তিনি দিনব্যাপী উপজেলার হরিপুর ইউনিয়নের বিভিন্ন চর অঞ্চল পরিদর্শন করে ছিন্নমূল মানুয়ের খোঁজ খবর নেন এবং সকল স্তরের মানুষের সাথে মতবিনিময় করে।

এছাড়া তিনি নদী ভাঙন রোধে আগাম জিও ব্যাগ ও টিউব তৈরি কাযক্রম পরিদর্শন করেন। এ সময় তার সাথে ছিলেন উপজেলা জাতীয় পাটির সাংগঠনিক সম্পাদক খন্দকার মিজানুর রহমান, বেলকা ইউনিয়ন জাতীয় পাটির সভাপতি রেজাউল ইসলাম রানা, হরিপুর ইউনিয়ন জাতীয় পাটির
সভাপতি আমজাদ হোসেন, উপজেলা যুব সংহতির সভাপতি সাইদুর রহমান, ছাত্র সমাজের সভাপতি শাহ সুলতান সরকার সুজন, পল্লীবন্ধু পরিষদের আহবায়ক আব্দুর রাজ্জাকসহ উপজেলা, ইউনিয়ন জাতীয় পাটি ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীগণ।

সাংসদ শামীম বলেন প্রচন্ড ঠান্ডায় চরের মানুষজন কি অবস্থায় দিনাতিপাত করছে তা দেখার জন্য বিভিন্ন চরের অসহায় মানুষের খোঁজ নেন তিনি। এ ছাড়া তিস্তার ভাঙান রোধে বিভিন্ন তিনি নিজে পরিদর্শন করে তার গুরুত্ব বিবেচনায় পরবর্তী প্রকল্পের বরাদ্দ দেয়ার সিদ্ধান্ত গ্রহন করেন। এবং সাংসদ কাপাশিয়া , শ্রীপুর ইউনিয়নের হিন্দু ধর্মালম্বীদের অষ্ট প্রহর পরিদর্শন করেন তাদেরকে আর্থিক সহায়তা প্রদান করেন।

comment / reply_from