• Friday, 03 February 2023
চরভদ্রাসনে সুপার শপ ‘মেগা মার্ট’  উদ্বোধন

চরভদ্রাসনে সুপার শপ ‘মেগা মার্ট’ উদ্বোধন

নাজমুল হাসান নিরব,ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলায় প্রথমবারের মত ‘মেগা মার্ট’ নামে একটি সুপার শপের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার(৯ ডিসেম্বার) বিকালে উপজেলার চরভদ্রাসন বাজারের আদর্শ স্কুল রোডে এই সুপার শপের উদ্বোধন করা হয়।দোয়া মাহফিল এর মাধ্যমে যাকজমকভাবে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের এই দোকানের  শুভ উদ্বোধন করেন উক্ত প্রতিষ্ঠানের কর্তৃপক্ষ।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় বণিক সমবায় সমিতি লিঃ এর সদস্যবৃন্দ, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিক, ব্যবসায়ী, জনপ্রতিনিধি, সুশীল সমাজের নেতৃবৃন্দ ও বিভিন্ন কোম্পানীর প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

চরভদ্রাসন বাজারের ব্যাবসায়ী আহমেদ ইমতিয়াজ সোহাগ বলেন, ‘সবকিছু একসাথে পাওয়া গেলে অযথা কেন বাজার ঘুরে ঘুরে সময় নষ্ট করব। এছাড়া এখানে ন্যায্য দামে পন্য পাওয়া যাচ্ছে। এরকম একটি এলাকায় এমন একটি সুপার শপ হওয়ায় আমরা আনন্দিত’।

মেগা মার্ট’ সুপার শপ এর মালিক আল বশির আহমেদ শাওন জানান, ‘আমাদের সুপার শপে পাওয়া যাবে, দেশ- বিদেশের সকল ধরনের কয়েক হাজার পন্য। যেখানে একটি পরিবারের সকল পণ্য পাওয়ার সম্ভাবনা থাকবে। এছাড়া সুলভ মুল্যে পাওয়া যাবে সকল পন্য। আস্তে আস্তে আমাদের সেবা আরও বাড়ানো হবে’।

উল্লেখ্য যে, চরভদ্রাসন উপজেলায় এ ধরণের সুপার শপ এটিই প্রথম আত্মপ্রকাশ হলো। যার ফলে আধুনিকতার দিক দিয়ে আরেক ধাপ এগিয়ে গেল চরভদ্রাসন উপজেলা ।

comment / reply_from