• Tuesday, 31 January 2023
চরফ্যাশন ইউপি নির্বাচনে দুই স্বতন্ত্র প্রার্থীর জয়

চরফ্যাশন ইউপি নির্বাচনে দুই স্বতন্ত্র প্রার্থীর জয়

মিজানুর রহমান, চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি:
চরফ‍্যাশন উপজেলার আসলামপুর ও ওমরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীকে পরাজিত করে দুই স্বতন্ত্র প্রার্থী জয়ী হয়েছেন।
 
আসলামপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব আবুল কাশেম মিলিটারী আনারস প্রতীকে ৪০৫০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নৌকা প্রতীকের মোঃ নুরে আলম পেয়েছেন ৩৬৭৭ ভোট।
 
ওমরপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী এ কে এম সিরাজুল ইসলাম আনারস প্রতীকে ৫০৫৯ ভোট বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোঃ রিয়াজুল ইসলাম নৌকা প্রতীকে পেয়েছেন ৩৬৮০ ভোট। উপজেলা নির্বাচন অফিসার রফিকুল ইসলাম এ তথ‍্য নিশ্চিত করেন।
 
১২ বছর পর আসলামপুর ইউনিয়নে আইনী জটিলতার কারণে সোমবার কড়া নিরাপত্তাব্যবস্থায় এই সর্বপ্রথম ইভিএম পদ্ধতিতে সকাল ৮টার সময় ভোট গ্রহণ শুরু হয়ে বিকেল চারটায় শেষ হয়। একই ভাবে ওমরপুর ইউনিয়নে ভোট গ্রহণ ও সম্পন্ন হয়েছে।
 
উপজেলা নির্বাচন অফিসার রফিকুল ইসলাম জানান, দুই ইউনিয়নে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়া ও সুষ্ঠু ও নিরপেক্ষ  ভোট সম্পন্ন হয়েছে। নৌকাকে পরাজিত করে দুই স্বতন্ত্র প্রার্থী জয়ী হয়েছেন।

comment / reply_from