• Friday, 03 February 2023
চরফ্যাশনে নীলকমল ইউপি নির্বাচনে নৌকার প্রচারণায়  গণজোয়ার

চরফ্যাশনে নীলকমল ইউপি নির্বাচনে নৌকার প্রচারণায় গণজোয়ার

মিজানুর রহমান, চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি:
আগামী ২৯ ডিসেম্বর চরফ্যাশন উপজেলার নীলকমল ইউপি নির্বাচনকে সামনে রেখে আলমগীর হোসেন হাওলাদারের নৌকা মার্কার প্রচারণায় গণজোয়ার সৃষ্টি হয়েছে। প্রতিটি নির্বাচনী গণসংযোগ, পথসভা ও উঠান বৈঠকে জনগণ স্বতঃস্ফূর্তভাবে সাড়া দিয়েছে।
 
রবিবার সন্ধ্যায় নীলকমল ইউনিয়ন ৭নং ওয়ার্ড হরি বাড়ি মন্দিরে এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। মুহুর্তের মধ্যে সর্বস্তরের নারী-পুরুষের উপস্থিতিতে উঠান বৈঠকটি জনসভায় পরিনত হয়েছে।
 
উঠান বৈঠকে বক্তারা বলেন, নীলকমল ইউনিয়নের মানুষ বারবার দল পরিবর্তনকারী, সুবিধাবাদী ও মিথ্যার আশ্রয় নেয়া প্রতিপক্ষ স্বতন্ত্র প্রার্থী ইকবাল হোসেন লিখন কে প্রত্যাখ্যান করেছেন। পাশাপাশি ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান সভাপতি ও সফল ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন হাওলাদার কে আপন করে নিয়েছে। এতে স্পষ্ট হচ্ছে যে, বিপুল ভোটের ব্যবধানে নৌকার প্রার্থী আলমগীর হোসেন হাওলাদার বিজয়ী হবেন ইনশাআল্লাহ।
 
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চরফ্যাশন পৌর আওয়ামিলীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, আছলামপুর ইউপি চেয়ারম্যান আবুল কাশেম মিলিটারি, উপজেলা যুবলীগ নেতা ইউসুফ হোসেন ইমন, হিন্দু সম্প্রদায়ের নেতা অভিমান্য দাস, স্মরণ মজুমদার প্রমূখ।
 
চেয়ারম্যান প্রার্থী আলমগীর হোসেন হাওলাদার বলেন, আপনাদের ভালোবাসা ও সমর্থন দেখে আমি মুগ্ধ হয়েছি। আমি নির্বাচিত হলে চরফ্যাশন ও মনপুরার উন্নয়নের বরপুত্র আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি মহোদয়ের সুনাম অক্ষুন্ন রেখে সর্বস্তরের মানুষের কল্যাণে নিজের সর্বোচ্চ দেওয়ার চেষ্টা করবো। তিনি আরও বলেন, আমি বিশ্বাস করি আপনারা দল-মতের ঊর্ধ্বে থেকে আগামী ২৯ ডিসেম্বর স্বতঃস্ফূর্তভাবে নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে আপনাদের পাশে থেকে খেদমত করার সুযোগ করে দিবেন।

comment / reply_from