• Friday, 03 February 2023
চরফ্যাশনে আ'লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীদের চূড়ান্ত  ফলাফল ঘোষণা

চরফ্যাশনে আ'লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীদের চূড়ান্ত ফলাফল ঘোষণা

মিজানুর রহমান, চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি:
নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৯ ডিসেম্বর অনুষ্ঠিতব্য ভোলার চরফ্যাশন উপজেলায় ৩টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী ঘোষণা করেছে আওয়ামীলীগ।
 
রোববার (২৭ নভেম্বর) প্রধানমন্ত্রীর বাসভবন আওয়ামীলীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় প্রার্থী চূড়ান্ত করা হয়। সভায় সভাপতিত্ব করেন আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দলটির দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়–য়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তালিকা প্রকাশ করা হয়েছে।
 
নৌকার মনোনীত চেয়ারম্যান প্রার্থীরা হলেন-নীলকমল ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন হাওলাদার, চরফ্যাশন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ  সম্পাদক ও জিন্নাগড় ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মোঃ হোসেন ও আমিনাবাদ ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মোঃ জামাল উদ্দিন।
আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পাওয়ার পর তিন প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা লক্ষ্য করা গেছে। আওয়ামীলীগের মনোনীত এই ৩ প্রার্থী আগামী ২৯ ডিসেম্বর নৌকা প্রতীকে চেয়ারম্যান পদে লড়বেন। ১ ডিসেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ। ৩ ডিসেম্বর মনোনয়নপত্র যাচাই বাছাই। ১০ ডিসেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ। ২৯ ডিসেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
 

comment / reply_from