• Friday, 27 January 2023
চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি দিদারুল ইসলাম ও সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম

চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি দিদারুল ইসলাম ও সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম

ওসমান হোসাইন কর্ণফুলী, চট্টগ্রাম.

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের পূর্ণাঙ্গ কমিটির আংশিক ঘোষণা করা হয়েছে। পূর্ণাঙ্গ কমিটিতে সভাপতি হয়েছেন দক্ষিণ জেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি ও কর্ণফুলী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান দিদারুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক বোয়ালখালীর পৌর মেয়র মো. জহুরুল ইসলাম জহুর।

১০১ সদস্যের এ কমিটির মধ্যে ৩৬ জনের নাম ঘোষণা করা হয়েছে। বুধবার (১৬ নভেম্বর) দুপুরে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো.মাইনুল হোসেন খান নিখিলের যৌথ স্বাক্ষরে এ কমিটি ঘোষণা করা হয়। দিদারুল ইসলাম চৌধুরী কর্ণফুলী উপজেলা ভাইস চেয়ারম্যান এবং দক্ষিণ জেলা যুবলীগের গত কমিটিতে সহ-সভাপতি এবং শিকলবাহা আ'লীগের সভাপতি গত ২৮ মে পটিয়াতে চট্টগ্রাম দক্ষিণ যুবলীগের সম্মেলন কমিটির আহবায়ক  হিসেবে দায়িত্ব পালন করেছেন।

অন্যদিকে মো. জহুরুল ইসলাম জহুর বোয়ালখালীর পৌর মেয়র ও বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক পদে আছেন। কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি - মোঃ ফারুক,  পার্থ সারথি চৌধুরী, (ইতিমধ্যে দু'জনে পদত্যাগ পত্র জমা দিয়েছে) মোঃ মুর্তজা কামাল চৌধুরী, তৌহিদুল আলম,সাইফুল ইসলাম, সহিদুল ইসলাম, আকতার হোসাইন, নাসির উদ্দীন, অ্যাডঃ শাহাদাত কবির বাহাদুর, মো. মঈনুদ্দিন চৌ। যুগ্ম সম্পাদক পদে রয়েছেন - মো. নাছির উদ্দীন মিন্টু, সফিউল আজম।সাংগঠনিক সম্পাদক পদে রাখা হয়েছে - মো. মুরিদুল আলম মুরাদ, মু. বেলাল হোসেন মিন্টু, মো. আবিদ হোসেন, মো. নুরুল আমিন, এ এন এম ফরহাদুল আলম। প্রচার সম্পাদক পদে রয়েছেন - মো. সাইফুল ইসলাম টিটু, দপ্তর সম্পাদক রাজু দাস হিরো, গ্রস্থনা প্রকাশনা সম্পাদক আবু হায়দার মো. ওসমান গণি রাসেল, অর্থ সম্পাদক মো. হাবীবুল হক চৌধুরী, শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার বিষয়ক সম্পাদক মো. জামিল উদ্দিন, ত্রাণ সম্পাদক মো. মহিউদ্দিন মুরাদ, সমাজ কল্যাণ সম্পাদক সিরাজুল ইসলাম , বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি সম্পাদক জাহিদুল হক চৌধুরী মার্শাল, স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম চৌ. কায়সার, জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ইন্জি: আলম রুদ্র, তথ্য ও গবেষণা সম্পাদক মাহবুবুর রহমান, সহ - সম্পাদক কুতুবউদ্দিন শাহ ইমন, সহ- সম্পাদক আরমান হেলালী, সদস্য আবু নাঈম মো.মিনহাজ উদ্দিন, আবদুল হান্নান লিটন, এবং মো. মহিউদ্দিন।উক্ত কমিটির শূন্য পদগুলো আগামী ৬০ কর্মদিবসের মাধ্যমে পূরণ করে কেন্দ্র বরাবর জমা দেওয়ার নির্দেশ দেওয়া হলো। উল্লেখ্য, গত ২৮ মে পটিয়াতে চট্টগ্রাম দক্ষিণ যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়।কর্ণফুলীতে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ উৎসব  আমেজ দেখা যাই, কেন্দ্র থেকে দীর্ঘ একযুগ পর নতুন নেতৃত্বে আর্বিভাব কর্ণফুলীর সন্তান যুবনেতা দিদারুল ইসলাম কে সভাপতি ঘোষণা ছড়িয়ে পড়লে  নেতা কর্মী অনুসারীরা  জড়ো হয়ে আখতারুজ্জামান চত্বর থেকে কলেজ বাজার পর্যন্ত আনন্দ মিছিল করে।তিন বছরের জন্য এই কমিটি অনুমোদন দেওয়া হয়।

comment / reply_from