• Friday, 03 February 2023
চট্টগ্রামে তিন কোটি টাকার ইয়াবাসহ গ্রেফতার-৪

চট্টগ্রামে তিন কোটি টাকার ইয়াবাসহ গ্রেফতার-৪

মো.মুক্তার হোসেন বাবু,চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন এলাকা থেকে ১ লাখ ইয়াবাসহ ৪ জনকে গ্রেফতার করা করেছে র‌্যাব সদস্যরা। গতকাল শনিবার সকাল সাড়ে ৭টায় শাহ আমানত ব্রিজ এলাকা থেকে গ্রেফতারকৃতরা হলেন, আনোয়ারা উপজেলার দোভাষীবাজারের কুদ্দগহিরার মৃত কবির আহমদের ছেলে মো. ইলিয়াস (৪৫), একই এলাকার জানে আলমের ছেলে ইমরান হোসেন রাসেল (২৪), কর্ণফুলী থানার
দৌলতপুর গ্রামের মীর মাহমুদুল হকের ছেলে মীর এরফানুল হক মারুফ (২৩) ও ফটিকছড়ি থানার ফরিংকাইন গ্রামের মৃত আজিজুর রহমানের ছেলে অটোরিক্সাচালক গিয়াস উদ্দিন (২৮)।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, বাঁশখালী থেকে ইয়াবা নিয়ে চট্টগ্রামের দিকে আসছে- এমন তথ্যের ভিত্তিতে আজ শনিবার (গতকাল) সকালে শাহ আমানত সেতু এলাকায় গাড়ি তল্লাশি করা হয়। এ সময় একটি অটোরিক্সা তল্লাশি করে ১ লাখ ইয়াবাসহ চারজনকে গ্রেফতার করা হয়। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত অটোরিক্সাটিও জব্দ করা হয়।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়-কক্সবাজার জেলার মিয়ানমার সীমান্ত থেকে ইয়াবা সরবরাহকারী সিন্ডিকেটের কাছ থেকে ইয়াবা সংগ্রহ করে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রির জন্য নিয়ে আসছিল তারা। উদ্ধার মাদকের আনুমানিক মূল্য ৩ কোটি টাকা বলে তিনি জানান।

comment / reply_from