• Friday, 27 January 2023
ঘোড়াঘাটে মানসিক ভাবে বিপর্যস্ত কলেজ পড়ুয়া ছাত্রের আত্মহত্যা

ঘোড়াঘাটে মানসিক ভাবে বিপর্যস্ত কলেজ পড়ুয়া ছাত্রের আত্মহত্যা

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের ঘোড়াঘাটে মানসিক ভাবে বিপর্যস্ত চয়ন কন্ঠ (১৭) নামে কলেজ পড়ুয়া এক ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ।
মঙ্গলবার (২৯ নভেম্বর) সকালে উপজেলার করঞ্জি গ্রামে তার নিজ বাড়ি থেকে এ লাশ উদ্ধার করা হয়। এর আগে নিজ ঘরের তীরের সাথে মাফলারে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পরিবারের লোকজন পুলিশকে খবর দেয়।
 
পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার করঞ্জি গ্রামের সজল কন্ঠের ছেলে নিহত চয়ন কন্ঠ কামদিয়া নুরুল হক ডিগ্রি কলেজের উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের শিক্ষার্থী। গত দুই বছর আগে তার মা মান। ৩ ভাই ও এক বোনের মধ্যে তিনি দ্বিতীয়। বড় বোনের বিয়ে হয়ে যাওয়ায় ৬ ও ৯ বছর বয়সের ছোট ২ ভাই ও বাবাকে নিয়ে তাদের সংসার। বাবা ১৮০০ টাকা বেতনে স্থানীয় এক কলেজের নিরাপত্তা প্রহরী হিসেবে কাজ করেন। অভাব অনটনের সংসারে পড়াশুনার পাশাপাশি বাড়ির রান্নাবান্না সহ পুরো পরিবারের দায়িত্ব তার কাঁধে। সব মিলিয়ে অনেক হতাশার মধ্যে দিন কাটতো তার। এতে অনেকটা মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে আত্মহত্যা করেছে বলে ধারণা পরিবার ও স্থানীয়দের। তার অপমৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এ অবস্থায় এ পরিবারের পাশে দাঁড়ানোর অনুরোধ জানান এলাকাবাসী।
 
ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির জানান, সুরতহাল প্রতিবেদনে আত্মহত্যার কোনো আলামত পাওয়া যায়নি। তার বাবা থানায় একটি অপমৃত্যুর মামলা করেছে। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ নেই। স্থানীয় ও পরিবারের লোকজনের অনুরোধে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানের উপস্থিতিতে মরদেহ পরিবারকে হস্তান্তর করা হয়েছে।

comment / reply_from