• Tuesday, 31 January 2023
ঘোড়াঘাটে বাস ট্রাক্টর ও ভ্যানগাড়ির সংঘর্ষ নিহত ২ আহত ৩

ঘোড়াঘাটে বাস ট্রাক্টর ও ভ্যানগাড়ির সংঘর্ষ নিহত ২ আহত ৩

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের ঘোড়াঘাটে বাস ট্রাক্টর ও ভ্যানগাড়ির সংঘর্ষে একই পরিবারের ২ জন নিহত হয়েছে। এ সময় গুরুতর আহত অবস্থায় আরও ৩ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
 
সোমবার (১৬ জানুয়ারী) সকাল ১১টার দিকে উপজেলার হরিপাড়া গ্রামের নিকটবর্তী এলাকায় এ দূর্ঘটনা ঘটে ।
 
স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, একটি বালু বোঝাই ট্রাক্টর হরিপাড়া গ্রামের পার্শ্বে ঘোড়াঘাট-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কে বিকল অবস্থায় দাঁড়ানো অবস্থায় ছিল। এ সময় ৫ জন যাত্রী সহ ১টি ভ্যান ট্রাক্টরটি অতিক্রম করছিল। একই সময় বিশ্ব ইজতেমা থেকে ফিরে আসা দিনাজপুর গামী একটি যাত্রীবাহী বাস ট্রাক্টর সহ ভ্যানটিকে ধাক্কা দিলে ট্রাক্টরটি ছিটকে গিয়ে সড়কের পার্শ্বের ধারে উলটে যায়। অপরদিকে বাসের ধাক্কায় ভ্যানে থাকা যাত্রী তিথি রায় (১৭) ঘটনাস্থলে নিহত হন ও রতন বালা (৫০) নামে একজনকে হাসপাতালে আনার পথে মৃত্যু হয়। এ দূর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় শিশু অর্পনা (৭), করুনা বালা (৭০) ও অরুন বালা (৪২) কে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহতদের অবস্থাও আশংকা জনক বলে হাসপাতাল সূত্রে জানা যায়।
 
নিহত রতন বালা গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার বিশাইন গ্রামের শ্রী বিজয় চন্দ্র রায়ের স্ত্রী ও তিথি রায় বিধান চন্দ্র রায়ের মেয়ে। আহত শিশু অর্পনা (৭) একই এলাকার বিকাশ চন্দ্র রায়ের কন্যা, করুনা রায়ের স্বামী সম্ভু রায় ও অরুনা বালার স্বামী বাবু চন্দ্র রায়ের বাড়ী । তারা একই পরিবারের সদস্য নবাবগঞ্জ উপজেলার জয়দেবপুর গ্রামে নাতীর বিয়ে বাড়ীতে যাওয়ার সময় এ দূর্ঘটনা ঘটে।
 
ঘোড়াঘাট থানার ওসি আবু হাসান কবির জানান, এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

comment / reply_from