• Thursday, 09 February 2023
গোয়ালন্দে ৫১ তম শীতকালীন  জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা

গোয়ালন্দে ৫১ তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা

মইনুল হক মৃধা, গোয়ালন্দঃ
গোয়ালন্দের দৌলতদিয়া মডেল হাইস্কুল মাঠে আয়োজিত তিনদিন ব্যাপী উপজেলা মাধ্যমিক পর্যায়ের ৫১ তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণের জমকালো অনুষ্ঠান বৃহস্পতিবার (১২ জানুয়ারি) বিকেলে সমাপ্ত হয়।
 
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার  তুলে দেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী। 
 
উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মোস্তফা মুন্সি,ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন,জেলা পরিষদ সদস্য ইউনুস হোসেন মোল্লা, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল প্রমূখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ ইকবাল হাসান। এ সময় দৌলতদিয়া মডেল হাইস্কুলের প্রধান শিক্ষক মুহম্মদ সহিদুল ইসলামসহ উপজেলার মাধ্যমিক পর্যায়ের সকল প্রধান শিক্ষক, সুপার ও ক্রীড়া শিক্ষকবৃন্দ উপস্হিত ছিলেন। প্রতিযোগিতায় উপজেলার সকল প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা বিভিন্ন ইভেন্টে অংশ নেয়। অনুষ্ঠানের সার্বিক ব্যাবস্থাপনায় ছিল উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস এবং মাধ্যমিক স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি।

comment / reply_from