• Friday, 27 January 2023
গোয়ালন্দে পুলিশের অভিযানে ২৪ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার৬

গোয়ালন্দে পুলিশের অভিযানে ২৪ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার৬

মইনুল হক মৃধা,গোয়ালন্দ.

রাজবাড়ী গোয়ালন্দে ২৪ বোতল ফেন্সিডিলসহ ১ মাদককারবারী ও পরোয়ানাভুক্ত ৫ আসামীকে আটক করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

আটককৃত মাদককারবারী হলো, চুয়াডাঙ্গা জেলার জীবন নগর থানার আশতলা গ্রামের আঃ সামাদ এর ছেলে তুষার হোসেন (২১) এবং জিআর পরোয়ানাভুক্ত আসামী হলো উত্তর দৌলতদিয়া মজিদ শেখের পাড়া এলাকার মেজেক আলী মন্ডলের ছেলে  মোঃ জুয়েল মন্ডল, দৌলতদিয়া পতিতাপল্লী এলাকার মৃত মমিন শেখ এর মেয়ে  মুক্ত, নারী ও শিশু পরোয়ানাভুক্ত আসামী হোসেন মন্ডল পাড়া এলাকার মো. আলাউদ্দিন প্রামানিক এর ছেলে মোঃ রানা প্রামানিক, সিআর পরোয়ানাভুক্ত আসামী বিজয় বাবুর পাড়া এলাকার মজিবুর রহমান এর স্ত্রী মোছাঃ আশরাফুন নাহার ও চর বালিয়াকান্দি এলাকার মো. ওয়াজ উদ্দিন এর স্ত্রী আছিরন বেগম।

মঙ্গলবার (৮ নভেম্বর) বিকাল ৫টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের দৌলতদিয়া ইউনিয়নের বাংলাদেশ হ্যাচারীর সামনে ঢাকাগামী ঝিনাইদহ পরিবহন নামক একটি যাত্রীবাহী বাস থেকে যার নাম্বার ঢাকা-মেট্রো-ব-১৪-৭৮৫৪ এর যাত্রীবেশে তাকে ২৪ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করা হয়। অপর দিকে সেইদিন রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে জিআর, সিআর পরোয়ানাভুক্ত ৫ আসামীকে গ্রেফতার করা হয়।

গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ ওসি স্বপন কুমার মজুমদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে গোয়ালন্দ ঘাট থানার অফিসার ফোর্স অভিযান পরিচালনা করে বাংলাদেশ হ্যাচারীর সামনে চেকপোস্ট বসিয়ে ২৪ বোতল ফেন্সিডিলসহ উক্ত মাদক কারবারীকে আটক করেছে এবং ৫ পরোয়ানাভুক্ত আসামীকে গ্রেফতার করা হয়। আটককৃত আসামীদের বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের মামলা রুজু করা হয় এবং আটককৃতদেরকে বুধবার জেলা বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

comment / reply_from