• Tuesday, 07 February 2023
গোয়ালন্দে উপজেলা আনসার সমাবেশ অনুষ্ঠিত

গোয়ালন্দে উপজেলা আনসার সমাবেশ অনুষ্ঠিত

মইনুল হক মৃধা, গোয়ালন্দঃ
রাজবাড়ীর গোয়ালন্দে উপজেলা আনসার ও ভিডিপি ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কার্যালয় এর আয়োজনে উপজেলা সমাবেশ-২০২২ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩০ নভেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলা পরিষদ চত্বরে থেকে র‌্যালি বের হয়ে মহাসড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। পরে উপজেলা পরিষদ চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শান্তি, শৃঙ্খলা, উন্নয়ন, নিরাপত্তায় সর্বত্র আমরা” এ প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা নির্বাহী অফিসার ইউএনও মো. জাকির হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট মো. রাশেদুজ্জামান।

বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোস্তফা মুন্সী। বিশেষ অতিথি ছিলেন, আনসার ও ভিডিপি সহকারী জেলা কমান্ড্যান্ট মোহাঃ রেজাউল হোসেন।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আসাদুজ্জামান চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন,
গোয়ালন্দ ঘাট থানার সেকেন্ড অফিসার এসআই মো. মনির হোসেন, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা জহুরা খাতুন, গোয়ালন্দ পৌরসভার প্যানেল মেয়র মো. নাসির উদ্দিন রনি, উজানচর ইউপি চেয়ারম্যান মো. গোলজার হোসেন মৃধা, দৌলতদিয়া ইউপি আঃ রহমান মন্ডলসহ উপজেলা ৪ টি ইউনিয়নের বিভিন্ন দলনেতা, দলনেত্রী, কমান্ডার ও সাধারণ সদস্যবৃন্দ প্রমুখ।

অনুষ্ঠান শেষে অতিথিগণদেরকে সম্মাননা স্মারক প্রদান করা হয় এবং বিভিন্ন আনসার ভিডিপির ২জন সদস্যের মাঝে বাইসাইকেল, ছাতা ও অন্যান্য সামগ্রী বিতরণ করা হয়।

comment / reply_from