• Thursday, 09 February 2023
গোয়ালন্দে আনসার ভিডিপি সদস্যদের মাঝে কম্বল বিতরণ

গোয়ালন্দে আনসার ভিডিপি সদস্যদের মাঝে কম্বল বিতরণ

মইনুল হক মৃধা, গোয়ালন্দ,  রাজবাড়ী:
রাজবাড়ীর গোয়ালন্দে আনসার-ভিডিপি সদস্য ও সদস্যাদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে। বুধবার (৪ জানুয়ারি) বেলা সাড়ে ১১ টার দিকে গোয়ালন্দ উপজেলা মাঠ চত্বরে এ কম্বল বিতরণ করা হয়। 
 
এসময় উপজেলায় ২৫০ জন আনসার-ভিডিপি,  গ্রাম প্রতিরক্ষা সদস্য ও ৫০ জন সাধারণ ৫০ মানুষের মাঝে এ কম্বল বিতরণ করা হয়। এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহা পরিচালক মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান। 
 
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ঢাকা রেঞ্জের পরিচালক মো. রফিকুল ইসলাম, পরিচালক অপারেশন মো. কামরুল ইসলাম, গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন, রাজবাড়ী জেলা কমান্ড্যান্ট মো. রাশেদুজ্জামান, গোয়ালন্দ উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা জহুরা খাতুন প্রমুখ।
 
প্রধান অতিথির বক্তব্য এ কে এম নাজমুল হাসানবলেন, অস্ত্র ট্রেনিং নিয়ে ঘরে বসে থাকলে হবে না বেকার সমস্যা দূর করার ক্ষেত্রে আপনাদের বিভিন্ন প্রতিষ্ঠানে কাজে লাগতে হবে। এজন্য সরকারের পক্ষ থেকে আপনাদের সকল ধরনের সহায়তা করা হবে। আর আপনাদের মাধ্যমে গড়ে উঠবে আদর্শবান নাগরিক। তিনি আরো বলেন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সবসময় দেশের সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। দেশের যে কোনো ক্রান্তিকালে অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসে এ বাহিনী।

comment / reply_from