• Friday, 27 January 2023
গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক  জাহেদুল আহমদ

গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক জাহেদুল আহমদ


আবুল কাশেম রুমন, সিলেট: সিলেটের গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগের কমিটিতে ক্রীড়া বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পেলেন জাহেদুল আহমদ ।
সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের ১নং ওয়ার্ডের এক সম্ভ্রান্ত রাজনৈতিক পরিবারে জন্ম  মেধাবী ছাত্রনেতা জাহেদুল আহমদ। তিনি নিজ এলাকার আলিয়া মাদরাসা থেকে দাখিল পরিক্ষা দিয়ে উত্তীণ হন। পরে তিনি আতহারিয়া হাই স্কুল এন্ড কলেজে ভর্তি হন এবং লেখা পড়া চালিয়ে যান। জাহেদুল আহমদ মাদরাসায় অষ্টম শ্রেণীতে ফাইনাল পরিক্ষা দিয়েই বঙ্গবন্ধুর আর্দশের সংগঠন ছাত্রলীগ এর রাজনীতি শুরু করেন । থেমে নেই তরুণ এই রাজনীতিবিদ বঙ্গবন্ধু আদর্শ বুকে ধারণ করে এগিয়ে যাচ্ছেন সামনের দিকে, সপ্ন অসুহায় মানুষের জন্য কিছু করা এখন পর্যন্ত অনেকের মাধ্যমে পাশে দাড়িছেন নিজ এলাকার কিছু অসুহায় পরিবারের পাশে। গত বন্যায় দাড়িয়ে ছিলেন অসুহায় বানবাসি মানুষের পাশে পৌঁছে দিয়েছেন বানবাসি অনেক মানুষের ঘরে খাবার। আগামীতে আরো কাজ করতে চান অসুহায় মানুষের জন্য ।
সোমবার (৫ ডিসেম্বর) রাতে সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাহেল সিরাজ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তার নাম ঘোষণা করা হয়।  
এ সময় জাহেদুল আহমদ সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাহেল সিরাজের প্রতি তৎক্ষনাৎ কৃতজ্ঞতা প্রকাশ করেন। সেই সাথে সিলেট জেলা ছাত্রলীগের পরিচিত মুখ আহমদ আলীকে , ধন্যবাদ জানান তিনি।  
উল্লেখ্য, গত (২৬ নভেম্বর) গোলাপগঞ্জ পৌরসভা সংলগ্ন মাঠে উপজেলা, পৌর ও ঢাকাদক্ষিণ ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে পদ প্রত্যাশীদের কাছ থেকে জীবনবৃত্তান্ত সংগ্রহ করেন সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাহেল সিরাজ।

comment / reply_from