• Friday, 27 January 2023
গাজীপুর মহানগর বিএনপির আহব্বায়ক সোহরাব উদ্দিন মারা গেছেন

গাজীপুর মহানগর বিএনপির আহব্বায়ক সোহরাব উদ্দিন মারা গেছেন

 রাসেল শেখ,গাজীপুর জেলা প্রতিনিধিঃ

গাজীপুর মহানগর বিএনপি’র আহ্বায়ক, যমুনা গ্রুপের প্রয়াত চেয়ারম্যান মো. নুরুল ইসলাম বাবুলের ছোট ভাই মো. সোহরাব উদ্দিন মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)।মঙ্গলবার (১৩ ডিসেম্বর) রাজধানীর এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন বলে জানিয়েছেন তাঁর বড় ছেলে মো. রায়হান আহমেদ হৃদয়।

 তিনি জানান, গত ২০ নভেম্বর বিকেলে ঢাকায় বিএনপি’র দলীয় সভা শেষে একটি রেস্টুরেন্টে খেতে গিয়ে মস্তিষ্কে ক্ষরণ হয় মো. সোহরাব হোসেন। তাৎক্ষণিকভাবে তাকে সিকদার মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে তাঁর শারিরিক অবস্থার অবনতি হলে ওইদিন তাকে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হচ্ছিল। ওই হাসপাতালে চিকিৎসাধীন মঙ্গলবার বিকেল সাড়ে চারটায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মো. সোহরাব উদ্দিন রয়েল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দেশের শিল্পোউদ্যোক্তা হিসেবে দেশের উন্নয়নে ভূমিকা রেখেছেন। গাজীপুর মহানগর বিএনপি’র একজন সফল সংগঠক হিসেবে চলতি বছরের ৩১ আগস্ট মহানগর বিএনপি’র আহ্বায়কের দায়িত্ব দেয় কেন্দ্রীয় বিএনপি। তিনি কেন্দ্রীয় জাতীয়তাবাদী সাংস্কৃতিক সংস্থা (জাসাস)’র কেন্দ্রীয় কমিটির সাবেক সহসভাপতি, গাজীপুর থেকে প্রকাশিত দৈনিক আজকের জনতা’র সম্পাদক ও প্রকাশক হিসেবে তিনি দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি বিভিন্ন সাংবাদিক সংগঠন, স্কুল কলেজ ও মাদ্রাসার অনুদান দেয়াসহ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।আগামীকাল বুধবার (১৪ ডিসেম্বর) সকালে গাজীপুরে জানাযা শেষে তার গ্রামের বাড়ি ঢাকার নবাবগঞ্জে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে পারিবারিক একটি সূত্র জানিয়েছে।

 

comment / reply_from