• Saturday, 04 February 2023
গাজীপুরে লড়ি চাপায় চালক নিহত

গাজীপুরে লড়ি চাপায় চালক নিহত

গাজীপুর জেলা প্রতিনিধি:
গাজীপুরের শ্রীপুরে মাটিবহনকারী লড়ির চাপায় দুখু মিয়া নামে এক লড়ি চালক নিহত।  শনিবার (১৪ জানুয়ারি) সকাল এগারোটার দিকে উপজেলার তেলিহাটি ইউনিয়নের জাম্বরিয়ার চালা এলাকায় এ দূর্ঘটনা ঘটে।
 
জাম্বরিয়ার চালা এলাকার স্থানীয় নাসির উদ্দীন তার জমি থেকে মাটি বিক্রি করে জমিতে ভেকো'র (এসকেভেটর) মাধ্যমে পুকুর খনন করতেছিল। সকাল এগারোটার দিকে মাটি লোড করে যাওয়ার সময় লরি উল্টে ঘটনাস্থলেই মারা যান লরি চালক দুখু মিয়া। 
 
অজ্ঞাত কারণে ঘাতক লড়ি আটক না করে মালিকের জিম্মায় ছেড়ে দেওয়া হয়।
 
বরমী ইউনিয়নের বরামা এলাকায় লড়ির মালিকের বাসায় গিয়ে লড়িটি পাওয়া যায়। জানতে চাইলে লড়ির মালিকের ছোট ভাই মিজানুর রহমান সুমন বলেন, আমাদের চারটা লড়ি। আমাদের লড়ি আজকে একসিডেন্ট করেছে। সেই রোগী নিয়ে বড় ভাই (লড়ির মালিক) ময়মনসিংহ হাসপাতালে নিয়ে গেছেন। লড়ি বাসায় কিভাবে এলো জানতে চাইলে তিনি বলেন, আমি গিয়ে নিয়ে এসেছি।
 
এ বিষয়ে জানতে চাইলে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান বলেন, একটি দুর্ঘটনার খবর শুনেছি। আমার পুলিশ ওখানে গিয়েছে। তবে এটা একটি দুর্ঘটনা মাত্র। এমন দূর্ঘটনা ঘটতেই পারে। গাছ থেকে পরে গিয়ে মরে যেতে পারে। মোটর সাইকেল এক্সিডেন করে মরতে পারে। এসব ঘটনায় কে কার বিরুদ্ধে অভিযোগ করবে।

comment / reply_from