• Tuesday, 31 January 2023
গাজীপুরে চাকরী মেলা অনুষ্ঠিত

গাজীপুরে চাকরী মেলা অনুষ্ঠিত

মহিদুল আলম চঞ্চল, গাজীপুর:
গাজীপুর জেলা প্রশাসন আয়োজিত ভাওয়াল রাজবাড়ী মাঠে আয়োজিত ৭ ও ৮ জানুয়ারি চাকরী মেলা অনুষ্ঠিত হয়।৭ জানুয়ারী সকাল ১০ টার সময় জেলা প্রশাসক করেন জনাব আনিসুর রহমানের সভাপতিত্বে চাকরী মেলা শুরু হয়। ২ দিন ব্যাপী আয়োজিত চাকরি  মেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  মোঃ জাহিদ আহসান রাসেল এমপি, মাননীয় প্রতিমন্ত্রী, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল ইসলাম, উপাচার্য, ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজি; প্রফেসর মাসুদা সিকদার, অধ্যক্ষ, ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ, গাজীপুর; প্রফেসর মোঃ রফিকুল ইসলাম, অধ্যক্ষ, টংগী সরকারি কলেজ, গাজীপুর;প্রফেসর ড. এ. বি. এম. ইসমাইল হোসেন খান, অধ্যক্ষ, গাজীপুর সরকারি মহিলা কলেজ, গাজীপুর।

মেলায় ৪০ টি স্টলে সরকারী বিভিন্ন দপ্তর ও খ্যাতনামা কোম্পানি অংশগ্রহণ করে। উদ্বোধনী দিনের মত সমাপনী দিনেও চাকুরিপ্রার্থীদের জন্য দিনব্যাপী ক্যারিয়ার বিষয়ক সেমিনার ও সবার জন্য উন্মক্ত লাইভ কুইজ প্রতিযোগীতার আয়োজন করা হয়। মেলায় অংশ নেয়া বিভিন্ন কোম্পানিতে চাকরিপ্রাপ্তদের কাছে নিয়োগপত্র হস্তান্তর করা হয়। চাকরিদাতা প্রতিষ্ঠানগুলোর মধ্যে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারী সেরা প্রতিষ্ঠানগুলোকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

জেলা প্রশাসনের এই অনন্য উদ্যোগটি সর্ব মহলে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে। বিশিষ্টজনরা মানব সম্পদ উন্নয়ন ও কর্মসংস্থান সৃষ্টির এই কার্যক্রম চলমান রাখার আহ্বান জানান।

comment / reply_from