• Saturday, 04 February 2023
গাজীপুরে কাভার্ডভ্যানের ধা-ক্কা-য় মোটরসাইকেল চালক নি-হ-ত

গাজীপুরে কাভার্ডভ্যানের ধা-ক্কা-য় মোটরসাইকেল চালক নি-হ-ত

রাসেল শেখ গাজীপুরঃ
গাজীপুরের শ্রীপুরে মোটরসাইকেলের সাথে কাভার্ডভ্যানের সংঘর্ষে আব্দুল্লাহ (১৭) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন।
 
বুধবার (১৪ ডিসেম্বর) দুপুরে শ্রীপুরের পৌর মাস্টারবাড়ী এলাকার ঢাকা ময়মনসিংহ মহাসড়কের বেলাল টিকেট কাউন্টারের সামনে এই দুর্ঘটনা ঘটে।
 
নিহত আব্দুল্লাহ (১৭) গাজীপুর সদর উপজেলার বাঘের বাজার বানিয়ারচালা গ্রামের আব্দুল আজিজের ছেলে। তিনি শ্রীপুর পৌর এলাকার কেওয়া গ্রামের বন্দে আলী মুন্সি বাড়ি আহলে সুফ্ফা মাদ্রাসায় কিতাব খানায় মিজান জামাতের ছাত্র ছিলেন।
 
স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, মাস্টার বাড়ি এলাকায় মহাসড়কের স্পিডব্রেকার (গতিরোধক) দিয়ে ইউর্টান করার সময় ময়মনসিংহ থেকে দ্রুত ঢাকাগামী অজ্ঞাত কাভার্ডভ্যান মোটরসাইকেল এর সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক নিহত হয়।
 
নিহতের চাচা নজরুল ইসলাম জানান, বুধবার সকালে দিকে মোটরসাইকেল যোগে নিজ মাদ্রাসায় বেতন দিতে বাড়ি থেকে বের হয় আব্দুল্লাহ। বেতনের টাকা জমা দিয়ে ফেরার পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গড়গড়িয়ে মাস্টার বাড়ি নামক স্থানে মোটরসাইকেল নিয়ে পার হওয়ার সময় ঢাকা গামী দ্রুত গতির অজ্ঞাতনামা একটি গাড়ি তাকে চাপা দেয়৷ এতে মাথায় গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যায় আব্দুল্লাহ।
 
মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কংকন কুমার জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়। এ ঘটনায় গাড়িটি আটক করা সম্ভব হয়নি।

comment / reply_from