• Tuesday, 07 February 2023
গাজীপুরে অনলাইন জুয়ারির ৯ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ

গাজীপুরে অনলাইন জুয়ারির ৯ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ

রাসেল শেখ স্টাফ রিপোর্টার গাজীপুরঃ
গাজীপুরে অনলাইন জুয়ার মাধ্যমে হাজার কোটি টাকা পাচার চক্রের ৯ সদস্যকে গ্রেফতার  করেছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ।গ্রেফতারকৃতরা হলেন,গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার হরিনহাটি গ্রামের হাবিবুল্লাহ মৃধার ছেলে নাসির মৃধা, ময়মনসিংহ জেলার গৌরীপুর এলাকার ফরহাদ আলীর ছেলে মারুফ হাসান, একই এলাকার নুরুল ইসলামের ছেলে জাহিদুল ইসলাম, জুলহাসের ছেলে কাউসার হোসেন, ওয়াদুদের ছেলে রুবেল হোসেন, মোঃ করিমের ছেলে আশিকুল হক, সাবেদ আলীর ছেলে আকরাম হোসেন ও আলমগীর কবিরের ছেলে মুরাদ হাসান।
 
বৃহস্পতিবার সকালে জিএমপির কার্যালয়ে কনফারেন্স রুমে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান পুলিশ কমিশনার মোল্ল্যা নজরুল ইসলাম। পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নাসির মৃধা নামের এক জুয়ারীকে গ্রেফতার করে। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আরো আটজনকে গ্রেপ্তার করা হয়।
পুলিশ কমিশনার আরো জানান, ফুটবল ও ক্রিকেট খেলাকে কেন্দ্র করে এসব জুয়ারিরা জুয়ায় লিপ্ত হয়ে সারাদেশে ১৫শ মাস্টার মাইন্ডের মাধ্যমে বিভিন্ন অ্যাপস ব্যবহার করে দেশের টাকা বিদেশে পাচার করে আসছে। আটককৃতদের দেয়া তথ্য অনুযায়ী গত এক মাসে বাংলাদেশ থেকে হাজার কোটি টাকা হুন্ডির মাধ্যমে বিদেশে পাচার করেছে। মূল হোতারা দেশের বাইরে অবস্থান করায় তাদের গ্রেফতার করা সম্ভব হয়নি তবে তাদেরকেও আইনের আওতায় আনাতে কাজ করছে পুলিশ

comment / reply_from