• Friday, 03 February 2023
গাইবান্ধায় বখাটের হাতে শিক্ষক লাঞ্ছিত,প্রতিবাদে  মানববন্ধন

গাইবান্ধায় বখাটের হাতে শিক্ষক লাঞ্ছিত,প্রতিবাদে মানববন্ধন

মোঃতৌহিদুর রহমান তুহিন গাইবান্ধাঃ গাইবান্ধা সদর উপজেলার বোয়ালীতে পিয়ারাপুর উচ্চ বিদ্যালয়ে ইভটিজিং ও বখাটেপনার প্রতিবাদ করায় সহকারী শিক্ষক রাজিব সুলতানকে হত্যার চেষ্টার প্রতিবাদে বখাটেদের মূলহোতা মেহেদী ও তার সহযোগীদের গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে সড়ক অবরোধ,বিক্ষোভ ও মানববন্ধন করেছে বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।  
 
মঙ্গলবার ৩ জানুয়ারি দুপুরে পিয়ারাপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা বখাটে মেহেদী হাসানসহ তার সহযোগীদের বিচারের দাবিতে ঘণ্টাব্যপী ত্রিমোহনী বাজার এলাকায় সড়ক অবরোধ করে বিক্ষোভ ও মানববন্ধন করেন। এ সময় সড়কের দুইপাশে যানজটের সৃষ্টি হয়। শিক্ষার্থীরা সকল প্রকার ক্লাশ-পরীক্ষা বর্জন করে ২৪ ঘণ্টার মধ্যে বখাটে মেহেদী হাসানসহ তার সহযোগীদের গ্রেফতার করা না হলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন। 
 
মানববন্ধনে বক্তব্য রাখেন,বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোস্তম আলী মন্ডল,ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মুন্সি আঃ বারী,সহকারী শিক্ষক রাসেদুল ইসলাম,আবু রায়হান রিপন,পিয়াারাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা উম্মে হাবিবা,পিয়াারাপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী বাপ্পী মিয়া,আখি আখতারসহ অনেকেই। 
 
উল্লেখ্য,মেহেদী হাসানসহ সহযোগী বখাটেরা স্কুলের ছাত্রীদেরকে গেটের সামনেসহ রাস্তা ঘাটে প্রায় সময় উত্যাক্ত করত।বিষয়টি স্কুলের ছাত্রীরা শিক্ষদেরকে অবগত করেন এবং মেহেদী হাসানকে মৌখিকভাবে শাসন  করা হয়।এরই জের ধরে বিদ্যালয়ের সহকারী শিক্ষক রাজিব সুলতান ইভটিজিংয়ের প্রতিবাদ করায় সোমবার  দুপুরে স্থানীয় ত্রিমেহনীবাজারস্থ জনৈক মোঃ এনামুল ইসলাম এর চায়ের দোকানের সামনে পাঁকা রাস্তার উপর পৌঁছামাত্র শাহ আলমের পুত্র বখাটে মেহেদী হাসানসহ অপর সহযেীরা তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে পালিয়ে যায়। বর্তমানে শিক্ষক রাজিব সুলতান সদর হাসপাতালে  চিকিৎসাধী আছেন।
 
 
 

comment / reply_from