• Thursday, 09 February 2023
গাইবান্ধায় ট্রাক চাপায় নিহত ২

গাইবান্ধায় ট্রাক চাপায় নিহত ২

এস,এম শাহাদৎ হোসাইন,গাইবান্ধা :

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় বালুবাহী ট্রাকের চাপায় দুলালী বেগম (৫০) ও রশিদুল ইসলাম রুবেল (৪০) নামে ২ ব্যক্তি নিহত হয়েছে। এ ঘটনায় আহত হন আরও ৪ জন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ট্রাকটি আটক করেছে। গতকাল সোমবার সকাল ১১টার দিকে গোবিন্দগঞ্জ পৌরসভার সোনারপাড়া এলাকায় এ দূর্ঘনা ঘটে।

নিহত দুলালী বেগম গোবিন্দগঞ্জ উপজেলার শিবপুর ইউনিয়নের শেলাগাড়ী গ্রামের আবু বক্কর সিদ্দিকের স্ত্রী এবং রশিদুল ইসলাম রুবেল উপজেলার রাখালবুরুজ ইউনিয়নের পলাশবাড়ী গ্রামের গোলাম মোস্তফার ছেলে ও সাফিয়া খাতুন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

প্রত্যক্ষদর্শীরা বলেন,সকাল ১১টার দিকে কোচাশহর বাজার থেকে ৬জন যাত্রী একটি ব্যাটারি চালিত ইজিবাইক গোবিন্দগঞ্জ উপজেলা শহরে আসছিলেন। ব্যাটারি চালিত ইজিবাইকটি পৌর শহরের সোনারপাড়ার পৌঁছালে বালুবাহী ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুলালী বেগম মারা যান। ব্যাটারি চালিত ইজিবাইকের চালকসহ ৫ জন আহত হন। আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে ভর্তি করা হয়। আহতদের মধ্যে রশিদুল ইসলাম রুবেলের অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সোমবার দুপুরে চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

comment / reply_from