• Thursday, 09 February 2023
গাংনীতে বামন্দি থেকে বোমা সদৃশ্য বস্তু উদ্ধার

গাংনীতে বামন্দি থেকে বোমা সদৃশ্য বস্তু উদ্ধার

তোফায়েল হোসেন,মেহেরপুর.

মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দি বাজারের এক ফল ব্যবসায়ীর দোকানের সামনে থেকে বোমা সদৃশ বস্তু উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৪ নভেম্বর) সকাল ৭টার দিকে লাল টেপ দিয়ে মোড়ানো হাতের লেখা সাবধান কিশোর গ্যাং পরিচয়ে ফেলে যাওয়া বোমা সদৃশ বস্তুটি উদ্ধার করে পুলিশ। নাসিম ফল ভান্ডারের স্বত্বাধিকারী নাসিম হোসেন উপজেলার বাওট গ্রামের আছারুল ইসলামের ছেলে।

বামুন্দি পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই ইসরাফিল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে বামন্দি বাজারের নাসিম ফল ভান্ডারের সামনে থেকে লাল টেপ দিয়ে জড়ানো একটি বোমা সদৃশ বস্তু সকাল ৭ টার দিকে উদ্ধার করা হয়েছে। তবে কে বা কাহারা কি উদ্দেশ্যে এটা রেখে গেছে তার কারণ জানা সম্ভব হয়নি। এ ঘটনা তদন্তে পুলিশ মাঠে রয়েছেন। তবে স্বত্বাধিকারী নাসিম হোসেনের ব্যবসায়িক সফলতায় ঈর্ষান্বিত হয়ে  কেউ হয়তোবা ওই কাজ করে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন পুলিশ।

বামন্দি বাজার কমিটির সাধারণ সম্পাদক আসরাফুল হক বাবু জানান, নাসিম হোসেনের বামন্দি বাজারে একটি গার্মেন্টস ও একটি ফলের দোকান রয়েছে। তার আচার-আচরণ ভালো। তাছাড়া তার ব্যবসা প্রতিষ্ঠানের বেশ সুনাম রয়েছে। বেচা বিক্রিও বেশ ভালো। তার এই ব্যবসায়িক উন্নতিতে ঈর্ষান্বিত হয়ে কে বা কাহারা এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে বলে ধারণা করছেন তিনি।

ওই ঘটনায় ফল ভান্ডারের স্বত্বাধিকারী নাসিম হোসেন ও তার পরিবার আতঙ্কিত হয়ে পড়েছেন বলেও জানান তিনি।  এ বিষয়ে গাংনী থানায় একটি সাধারণ ডায়েরী করার প্রস্তুতি চলছে।

 
 
 

comment / reply_from