• Friday, 03 February 2023
গাংনীতে গরুবাহী লাটাহাম্বা গাড়ী উল্টে নি-হ-ত- ১, আহত-২

গাংনীতে গরুবাহী লাটাহাম্বা গাড়ী উল্টে নি-হ-ত- ১, আহত-২

তোফায়েল হোসেন (মেহেরপুর বিশেষ প্রতিনিধি) : 
মেহেরপুরের গাংনীতে গরুবাহী লাটাহাম্বা (স্যালো ইঞ্জিন চালিত) গাড়ী উল্টে মোতাহার আলী (৬৫) নামে এক গরু ক্রেতা নিহত হয়েছেন। সোমবার (১৯ ডিসেম্বর) বিকেল ৫ টার দিকে উপজেলার কামারখালী গ্রামের ব্রিজের পাশে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোতাহার আলী ঝিনাইদহ জেলার হরিণাকুন্ড বাজার পাড়ার শাহাদত আলীর ছেলে।

এ ঘটনায় আহত হয়েছেন হরিণাকুন্ডুর নিত্যানন্দপুর গ্রামের তোফাজ্জেল লস্করের ছেলে মনোয়ার হোসেন ও একই এলাকার রহিম মোল্লার ছেলে সোহরাব হোসেন (৪৮)। গাড়ি চালক আক্তার হোসেন (২৬) ও আতিয়ার রহমান (৪৫) দুজনে অক্ষত রয়েছেন।

গাংনী থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক এ তথ্য নিশ্চিত করেছেন।

আহত মনোয়ার হোসেন জানান, তারা ৫জন ব্যক্তি ঝিনাইদহের হরিনকুন্ডু ও নিত্যানন্দপুর এলাকা থেকে মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দি গোহাট থেকে তিনটি গরু কিনে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে বামন্দি-হাডবোয়ালিয়া সড়কের কামারখালী ব্রিজ এলাকায় পৌঁছালে গরুবাহী লাটাহাম্বা গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি উল্টে যায়। এসময় মোতাহার আলী গাড়ির নীচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান। সংবাদ পেয়ে বামুন্দি ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর স্টেশন ইনচার্জ ইছাহক আলীর নেতৃত্বে একটি টিম ঘটনাস্থল থেকে মোতাহার আলীর মরদেহ উদ্ধার করে গাংনী থানা পুলিশের নিকট সোপর্দ করেন। আহত দুইজনকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

গাংনী থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, সিএনজি গাড়ী উল্টে সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তির মৃত্যুর সংবাদ পেয়েছি, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

comment / reply_from