• Friday, 03 February 2023
গলাচিপায় কৌশলগত পরিবেশ মূল্যায়নে মত বিনিময় সভা

গলাচিপায় কৌশলগত পরিবেশ মূল্যায়নে মত বিনিময় সভা

মু.খালিদ হোসেন মিলটন গলাচিপা(পটুয়াখালী)থেকে:

নগর উন্নয়ন অধিদপ্তর, ও গণপূর্ত মন্ত্রণালয়ের অধীনে, দেশের দক্ষিণের সমুদ্র সৈকত পায়রা বন্দর- কুয়াকাটা সমুদ্র সৈকতে ইকো ট্যুরিজম ভিত্তিক উন্নয়ন প্রকল্পের আওতায়, গলাচিপা উপজেলার বিভিন্ন স্থান সমূহে উন্নয়নের কর্মপরিকল্পনা নিয়ে সকল সরকারি কর্মকর্তা, রাজনৈতিক ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি, উন্নয়ন কর্মী ও গণমাধ্যম কর্মীদের সমন্বয়ে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার, মোঃ মহিউদ্দিন আল হেলাল। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন মোল্লা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বণিক সমিতির সভাপতি হাজী মোহাম্মদ শাহজাহান মিয়া, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও শিক্ষাবিদ মিসেস সালমা ওয়াহিদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার কাজী আব্দুল মোমেন, উপজেলা প্রকৌশলী মোঃ জাহাঙ্গীর হোসেন, উপজেলা কৃষি অফিসার আরজু আক্তার, উপজেলা সিনিয়র মৎস্য অফিসার মোঃ জহিরুন্নবী, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মাহাবুব হাসান শিবলী, প্রেস ক্লাব সভাপতি মু. খালিদ হোসেন মিলটন প্রমুখ।

অনুষ্ঠানের সার্বিক সঞ্চালনা ও বিভিন্ন ভিডিও চিত্র প্রজেক্টরের মাধ্যমে মতবিনিময় সভায় সঞ্চালনায় ছিলেন, সিনিয়র প্লানার উদয় শঙ্কর দাস, প্লানার জাকিয়া সুলতানা, নস্কাকার ম্যান-১ হরষিত বারুই, আব্দুল আলীম ,সার্ভে সুপারভাইজার, সার্ভেয়ার আব্দুল হাকিম ও মোঃ নুরুল ইসলাম, সহকারী প্রকৌশলী। সকলেই নগর উন্নয়নে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় দায়িত্বপ্রাপ্ত। মতবিনিময় সভায় বিভিন্ন প্রস্তাবসমূহ ও নানাবিদ কর্মপরিকল্পনা সুপারিশ করা হয়।

comment / reply_from