• Friday, 27 January 2023
খাবার কিনে ফেরার সময় তরুণীকে ধ-র্ষ-ণ চেষ্টা

খাবার কিনে ফেরার সময় তরুণীকে ধ-র্ষ-ণ চেষ্টা

নাজমুল হাসান নিরব, ফরিদপুর প্রতিনিধি.

ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলায় প্রতিবন্ধী এক নারী‌কে ধর্ষণ চেষ্টার অ‌ভি‌যোগ পাওয়া গে‌ছে। উপ‌জেলার  রামকান্তপুর ইউ‌নিয়‌নের নি‌ধিপ‌ট্টি গ্রা‌মের মৃত মোক‌সেদ মোল্যার ছে‌লে মোঃ তাহাজ্জত মোল্যা (৪০) বিরুদ্ধে এই অভিযোগ করা হয়।

সোমবার (১২ ডিসেম্বর)বিকেলে সালথা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মোঃ শেখ সা‌দি বিষয়টি নিশ্চিত করে জানান, র‌বিবার রাত ৮ টার দি‌কে উপ‌জেলার রামকান্তপুর ইউ‌নিয়‌নে এই ঘটনা ঘ‌টে। এই ঘটনায় একটি  অভি‌যোগ দা‌য়ের ক‌রে‌ছে ভুক্তভু‌গির প‌রিবার। এই ঘটনায় অ‌ভিযুক্ত উপ‌জেলার  রামকান্তপুর ইউ‌নিয়‌নের নি‌ধিপ‌ট্টি গ্রা‌মের মৃত মোক‌সেদ মোল্যার ছে‌লে মোঃ তাহাজ্জত মোল্যা পলাতক র‌য়ে‌ছে।তাকে আটকের চেষ্টা চলছে।

ভুক্তভু‌গি ঐ তরুণী ও তার প‌রিবার সূত্রে জানা যায়, উপ‌জেলার রামকান্তপুর ইউ‌নিয়‌নের নি‌ধিপ‌ট্টি এলাকার মৃত মোক‌সেদ মোল্যার ছে‌লে মোঃ তাহাজ্জত মোল্যা (৪০) ঐ তরুণী‌কে বেশ কিছু দিন যাবত বি‌ভিন্ন ভা‌বে ‌বিরক্ত ক‌রে আস‌ছি‌লো। র‌বিবার রাত ৮টার দি‌কে বাক ও বু‌দ্ধি প্রতিব‌ন্ধী ঐ নারী তার ছে‌লের জন্য দোকান থে‌কে খাবার কিনে ফেরার সময় তাহাজ্জত তা‌কে জাপ‌টে ধ‌রে ধর্ষণ চেষ্টা চালায়।

এই সময় ঐ প্রতিবন্ধী তরুণী চিৎকার দি‌লে তা‌কে গলা টি‌পে ধ‌রে খ‌রের গাদার সা‌থে চে‌পে ধ‌রার পর গা‌ছের সা‌থে ধাক্কা দি‌য়ে মা‌টি‌তে ফে‌লে দেয়। এরপর অ‌ভিযুক্ত তাহাজ্জত পা‌লি‌য়ে যায়। এসময় ঐ তরুণীকে প‌রিবা‌রের সদস্য ও স্থানীয়রা প্রাথ‌মিক চি‌কিৎসা দি‌য়ে ঐ রা‌তেই থানায় নি‌য়ে আ‌সে। এই বিষ‌য়ে জান‌তে অ‌ভিযুক্ত তাহাজ্জ‌তের বা‌ড়ি‌তে গে‌লে তা‌কে পাওয়া যায়‌নি।এই বিষ‌য়ে সালথা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মোঃ শেখ সা‌দি আরো ব‌লেন, ধর্ষণ চেষ্টার ঘটনায় থানায় এক‌টি মামলা হ‌য়ে‌ছে। আসামী‌কে আট‌কের জন্য পুলি‌শের অ‌ভিযান অব্যহত র‌য়ে‌ছে।

 

comment / reply_from