• Tuesday, 31 January 2023
খাগড়াছড়িতে জেলা আ’লীগের মহান বিজয় দিবস পালন

খাগড়াছড়িতে জেলা আ’লীগের মহান বিজয় দিবস পালন

বিপ্লব তালুকদার খাগড়াছড়ি:
 জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,বঙ্গবন্ধুসহ জাতীয় নেতার স্মৃতি ফলকে ফুল দিয়ে শ্রদ্ধা, আত্মত্যাগীদের সম্মানে ১ মিনিট নীরবতা পালন ও শহীদ বেদিতে পুষ্পমাল্য অর্পণের মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালন করেছে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ।

 সকাল ৯টায় নারিকেল বাগানস্থ জেলা আওয়ামীলীগের কার্যালয় থেকে দিবসটির আনুষ্ঠানিকতা শুরু হয়। পরে একটি বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চেঙ্গী এস্কায়ারে অবস্থিত শহীদ বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় দলীয় নেতাকর্মীরা। চেঙ্গী এস্কায়ারে অবস্থিত শহীদ বেদিতে   এ সময় ১ মিনিট নীরবতা পালন করে সংক্ষিত সমাবেশ শেষে।

এ সময় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, মহিলা সংরক্ষিত আসনের এমপি বাসন্তী চাকমা,  জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী,  সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী
সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া,  জেলা পরিষদ সদস্য এড. আশুতোষ চাকমা,শতরূপা চাকমা,পার্থ ত্রিপুরা জুয়েল, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার সহ দলীয় অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেয়।

comment / reply_from